মিরপুরের ‘দুই কষ্ট’ দুবাইয়ে মুছে যাবে ?

নীল নয়না নয় তবুও সে নীলাঞ্জনা। ২০১৪ সালে লাক্স-চ্যানেল আই সুপার স্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে শোবিজে আসেন নীলাঞ্জনা নীলা। ক্যারিয়ার শুরুতেই সেভেন আপের বিজ্ঞাপন দিয়ে সবার নজরে আসেন তিনি। যেমন তার রূপ তেমনি সুন্দর তার হাসি। যেন এ ভূবন ভোলানো হাসি। চোখে কাজল দিলে কাজল দীঘিল আঁখিতে যে কেউ ডুবে যাবেন নিমিষে। অভিনয়েও কম যাননা। অসাধারণ তার অভিনয়। বদরুল আনাম সৌদের ‘গহীন বালুচর’ চলচ্চিত্রে নিশি চরিত্রে নীলার অনবদ্য অভিনয় দারুণ প্রশংসিত হয়েছে।

চলচ্চিত্রে ব্যস্ত থাকার কারণে চলতি বছরের ফেব্রুয়ারি পর্যন্ত ছোট পর্দায় তাকে দেখা যায়নি। তবে এখন আবারো নিয়মিত ছোট পর্দায় কাজ করছেন এই গ্ল্যামারকন্যা।

এই অভিনেত্রী এবার প্রথমবারের মতো পূজার একটি নাটকে অভিনয় করলেন। চয়নিকা চৌধুরীর ‘এবার পূজোয়’ শিরোনামের এ নাটকে নীলাকে দেখা যাবে আরাধ্য নামের চরিত্রে। তিনি ছাড়া এই নাটকে আরো অভিনয় করেছেন আবুল হায়াত, মিলি বাশার, রিমি করিম এবং তানভীর।

প্রথমবার পূজার নাটকে অভিনয় করা প্রসঙ্গে নীলা বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। ঈদ-পূজো এগুলো আমাদের বড় উৎসব। এই উৎসবগুলোকে কেন্দ্র করে টিভি চ্যানেলগুলো বিভিন্ন আয়োজন করে। পূজার এই নাটকে কাজ করে ভালো লাগছে।

তিনি আরো বলেন, চয়নিকা দিদির সঙ্গে এর আগেও কাজ করেছি। এবারও কাজ করে ভালো লেগেছে। তিনি বরাবরই অনেক যত্ন নিয়ে নাটক নির্মাণ করেন।