যুবককে দেবের তিন চড়, ভিডিও ভাইরাল

প্রকাশ্যে এক যুবককে চড় মেরেছেন টালিউড অভিনেতা দেব। ওই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর চলছে আলোচনা। অনেকেই বলছেন, একজন তারকা অভিনেতা ও সাংসদ হয়ে দেব কীভাবে এমন কাজ করলেন। তবে ওই ঘটনা সিনেমার প্রোমোশনের অংশ বলে জানিয়েছে তার ঘনিষ্ঠ সূত্র।

ভিডিওটিতে দেখা গেছে, এক সঙ্গে কয়েকজন দাঁড়িয়ে ছিলেন। এমন সময়ে দেব হুট করেই এক যুবকের ওপর রেগে যান এবং তাকে চড় মারেন। এসময় তাকে বাকিরা থামানোর চেষ্টা করলেও তিনি ওই যুবকের দিকে তেড়ে যান।

শনিবার রাতে ওই ভিডিও ছড়িয়ে পড়ার পর দেব তার টিমের কেউই বিষয়টি নিয়ে কথা বলেননি। সবাই বিষয়টিকে এড়িয়ে গেছেন। তবে নাম প্রকাশে অনিচ্ছুক দেবের ঘনিষ্ঠ একজন বিষয়টি নিয়ে কলকাতা ভিত্তিক সংবাদমাধ্যম আনন্দবাজারের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছেন।

তিনি বলেন, দেব বরাবরই প্রোমোশনের ক্ষেত্রে অন্য রকমের ভাবনা ভাবেন। ‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’,-এ তা দেখে দেখেছেন দর্শক। ‘হইচই আনলিমিটেড’ রিলিজ করবে ১২ অক্টোবর। এ বারেও প্রোমোশনের জন্য আলাদা কিছু ভেবেছেন দেব। এই ভিডিও তারই অংশ। গতকাল একটা নির্দিষ্ট গ্রুপ এটা করেছে। এটা তো সবে টিজার দেখছেন, এখনও আসল ভিডিওটা বাকি।

আমরা কেউই এটা নিয়ে কথা বলব না ভেবেছিলাম। কিন্তু যেভাবে এটা ভাইরাল হলো তাতে আসল কথাটা বলতেই হচ্ছে। ওই গ্রুপও ফেসবুকে ভিডিওটা শেয়ার করে আসল সত্যিটা বলে দিয়েছে।

ভিডিওটি দেখতে এই লিংকে ক্লিক করুন: