কাজের ক্ষেত্রেও আরো বেশি যত্নশীল হবো : মম

দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। মাসের প্রায় প্রতিদিনই ক্যামেরার সামনে দাঁড়াতে হয় তাকে। কখনো টিভি নাটক আর কখনো চলচ্চিত্রের জন্য। তবে এই অভিনেত্রী নতুন একটি সিদ্ধান্ত নিয়েছেন। এখন থেকে মাসে পনের দিন শুটিং করবেন বলে জানান।

তিনি আরো বলেন, প্রতিদিনের শুটিংয়ের কারণে নিজেকে এবং পরিবারকে সময় দিতে পারি না। তাই সিদ্ধান্ত নিয়েছি এখন থেকে নিজেকেও সময় দিতে হবে। কারণ নিজেকে ঠিক রেখেই সব কিছু আমাকে করতে হবে।এই পনের দিনের মধ্যে শুধু মানসম্পন্ন কাজগুলোই করবো।

কাজের ক্ষেত্রেও আরো বেশি যত্নশীল হবো। টিভি নাটক ও চলচ্চিত্র দুই পর্দায় এই অভিনেত্রী সমান জনপ্রিয়। তার অভিনীত নাটকগুলো দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলে। এছাড়া তার অভিনীত চলচ্চিত্রগুলোও দর্শকের কাছে প্রশংসিত হয়েছে।

গেল ২৯শে সেপ্টেম্বর এই অভিনেত্রী ‘দহন’ ছবির শুটিং শেষ করেছেন বলে জানান। রায়হান রাফি পরিচালিত এই ছবিতে তিনি অভিনয় করেছেন সাংবাদিক চরিত্রে। তিনি ছাড়াও এই ছবিতে আরো অভিনয় করছেন সিয়াম ও পূজা চেরী।

‘দহন’ নিয়ে মম বলেন, এই ছবিতে কাজ করতে পেরে সত্যিই অনেক ভালো লাগছে। আমার প্রতি পরিচালকের অগাধ বিশ্বাস আমাকে মুগ্ধ করেছে। যে নির্মাতা আমার অভিনয়ের উপর আস্থা রাখেন আমি তার কাজটি সর্বোচ্চ আন্তরিকতা দিয়ে করার চেষ্টা করি।

সাংবাদিক চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং বলতে পারি। ‘দহন’ ছবিটি ভালো কিছু হবে বলে আশা করেন মম।এদিকে সম্প্রতি সেন্সর ছাড়পত্র পেয়েছে তার অভিনীত ‘স্বপ্নবাড়ি’ চলচ্চিত্রটি। তবে ছবিটির নাম পরিবর্তন করে এখন ‘স্বপ্নঘর’ করা হয়েছে। এটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু।

এই ছবিতে মম জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলনের সঙ্গে। অরিন্দম শীলের ‘বালিঘর’ ও বলিউডের একটি চলচ্চিত্রে অভিনয় করার কথা ছিল এই গ্ল্যামার কন্যার।