তুই আমাকে কনফার্ম করলে আমাকে অ্যারেঞ্জ করতে হবে : পরীম‌নিকে লিখেন আজিজ

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমনির সঙ্গে জাজ মা‌ল্টিমি‌ডিয়ার কর্ণধার প্র‌যোজক আব্দুল আজিজের চ্যাটিংয়ের স্ক্রিনশট প্রকাশ্যে এসেছে। আর এগুলো প্রকাশ্যে এনেছে পরীমনি নিজেই। বুধবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ওই স্ক্রিনশটগুলো প্রকাশ করেন পরী। স্ক্রিনশটের ক্যাপশনে পরীমনি লেখেন, ডিয়ার সুপার কিপটা বন্ধু আমার আব্দুল আজিজ সাক্ষী রইল এ জাতি।

চলতি মাসের ২৪ তারিখ পরীমনির জন্মদিন। আর সেই বিষয় নিয়েই কথা বলছিলেন এই প্রযোজক ও অভিনেত্রী। ওই স্ক্রিনশটে দেখা যায়, জাজের কর্ণধার পরীমনিকে ৮ অক্টোবর একটি প্রোগ্রামের দাওয়াত দেন। সেখানে পরীমনি সম্মতি জানিয়ে তাকে আবার জিজ্ঞাসা করেন, ২৪ অক্টোবর কী? তখন আজিজ লেখেন, তোর বার্থডে।

এরপর আজিজকে উদ্দেশ্য করে কয়েকটি স্টিকার পাঠান পরীমনি। এরপর আব্দুল আজিজ পরীমনিকে প্রশ্ন করেন, আমার সাথে করবি বার্থডে… তোর বার্থডে গিফট কী নিবি বল। এর জবাবে পরীমনি লেখেন, কিপটা তুই, কেমনে সম্ভব!

উত্তরে আব্দুল আজিজ লেখেন, একটাই কথা আছে বাংলাতে, বুক আর মুখ বলে একসাথে, সে হলো, বন্ধু… বন্ধু আমার… তাহলে ২৩ (অক্টোবর) এ করি অথবা ২৫ (অক্টোবর) এ করি? পরীমনির তখন রিপ্লাই ছিল অবাক স্টিকারসহ ‘আল্লাহ’।

আজিজ এরপর লেখেন, কবে করব বল? অনেক স্পেশাল বার্থডে করবো এবার আমি তোর জন্য…। এরপরই পরীমনি লেখেন, আমি কিন্তু স্ক্রিনশট নিলাম বুঝিস, দরকার হলে সাক্ষীও রাখুম দাঁড়া।

এরপর আজিজ লেখেন, ওই আমাকে কনফার্ম কর… তুই আমাকে কনফার্ম করলে আমাকে অ্যারেঞ্জ করতে হবে। অ্যারেঞ্জ করতে ৭ দিন লাগবে রে। তখন পরীমনি লেখেন, কনফার্ম একদম ২৫ (অক্টোবর) খোদার কসম।

এর পর জাজের কর্ণধার লেখেন, ওকে ২৫ (অক্টোবর) এ লক, থাক কসম করতে হবে না, আই ট্রাস্ট ইউ।