বাংলাদেশের দেওয়া ৮২ রানের টার্গেটে ব্যাট করছে পাকিস্তান, ৫ ওভার শেষে দেখুন স্কোর

কক্সবাজারে পাকিস্তানের বিপক্ষে সিরিজের তৃতীয় টি-টুয়েন্টি ম্যাচে পাকিস্তানের মেয়েদের ৮২ রানের লক্ষ্য ছুঁড়ে দিয়েছে বাংলাদেশ দল। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৮১ রান স্কোরবোর্ডে যোগ করে সালমা-জাহানারারা।

দলের পক্ষে সর্বোচ্চ ১৯ রান করেন মিডেল অর্ডার ব্যাটসম্যান নিগার সুলতানা। এছাড়াও রুমানা আহমেদের ব্যাট থেকে আসে ১২ রান, পাশাপাশী শামিমা সুলতানা করেন ১০ রান।পাকিস্তানের পক্ষে নাসরা সান্ধু এবং নিদা ধার নেন ২টি করে উইকেট।

এদিন টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন টাইগ্রেস দলপতি সালমা খাতুন। অধিনায়কের সিদ্ধান্তে ব্যাট করতে নেমে শুরুটা দেখে শুনে করলেও দলীয় ২৪ রানের মধ্যে দুই ওপেনার আয়েশা রহমান এবং শামিমা সুলতানাকে হারিয়ে বসে বাংলাদেশ।

এরপর ১৩ রানের জুটি গড়েন নিগার সুলতানা এবং ফারগানা হক। ফারগানা ৫ রান করে বিদায় নিলেও বাকি ব্যাটসম্যানদের নিয়ে হাল ধরে খেলতে থাকেন নিগার। দলীয় ৫০ রানে নিগার ১৯ রান করে বিদায় নিলে রুমানা আহমেদ স্কোরবোর্ডে রান যোগ করার দায়িত্ব কাঁধে নেন।

শেষ পর্যন্ত রুমানার ৯ বলে ১২ রানের উপর ভর করে নির্ধারিত ২০ ওভারে ৮১ রানের পুঁজি পায় বাংলাদেশ দল। আগের ম্যাচে ব্যাটিং ব্যর্থতার পরিচয় দেয়ার পর এই ম্যাচেও নিজেদের পুরোপুরি ভাবে মেলে ধরতে পারেনি নারীরা।

বাংলাদেশের দেওয়া ৮২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৫ ওভার শেষে পাকিস্তানের সংগ্রহ বিনা উইকেটে ২৪ রান।

বাংলাদেশ একাদশঃ রুমানা আহমেদ, সালমা খাতুন (অধিনায়ক), নিগার সুলতানা, ফারজানা হক, ফাহিমা খাতুন, আয়শা রহমান, শামীমা সুলতানা, জাহানারা আলম, নাহিদা আক্তার, সানজিদা ইসলাম, ,পান্না ঘোষ।

পাকিস্তান একাদশ: জাভেরিয়া ওয়াদুদ (অধিনায়ক), আয়শা জাফর, মুনিব আলী সিদ্দিকী, নিদা রশিদ, সিদরা নওয়াজ, সানা মীর, আনাম আমিন, নাসরা সান্দু, আলিয়া রিজা, আইমান আনোয়ার, নাহিদা খান।