স্বপ্নের ফাইনালে সন্ধ্যায় নেপালের মুখোমুখি হবে বাংলাদেশ

সাফ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবলের ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ নেপাল।প্রথম সেমিফাইনালে শক্তিশালী ভারতকে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয় নেপাল এবং দ্বিতীয় সেমিফাইনালে ভুটানকে ৩-০ গোলে হারিয়ে ফাইনালে উঠে বাংলাদেশ। রোববার ভুটানের রাজধানী থিম্পুর চাংলিমিথাং স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায়।

বাংলাদেশ দলের কোচ গোলাম রাব্বানী ছোটন বলেন, দেশবাসীর কাছে দোয়া চাই। কালকে আমাদের ফাইনাল খেলা। যেহেতু আমরা ফাইনালে উঠেছি আমরা আমাদের সর্বশক্তি দিয়ে খেলব। দলের সবাই সুস্থ্য আছে।’

নেপালকে সমীহ করে ছোটন বলেন, নেপালও ভালো দল। সেমিফাইনালে তারা ভারতের বিপক্ষে ভালো খেলে ফাইনালে এসেছে। টাইব্রেকারে তারা ভারতের মতো দলকে হারিয়েছে। তাদের বিপক্ষে আমাদের মেয়েরা সর্বোচ্চ চেষ্টা করবে। জয়ের জন্যই আমরা মাঠে নামব।

সামান্য ইনজুরির কারণে আগের ম্যাচে খেলতে পারেননি বাংলাদেশের হয়ে সবচেয়ে বেশি গোল (৮টি) করা সিরাত জাহান স্বপ্না। তবে তিনি সেরে উঠেছেন। আগামীকাল নেপালের বিপক্ষে ফাইনালে খেলবেন তিনি।

এ বিষয়ে কোচ বলেন, স্বপ্না পুরোপুরি ফিট না থাকায় ভুটানের বিপক্ষে খেলতে পারেনি। তবে সে নেপালের বিপক্ষে ফাইনালে খেলবে। সেমিফাইনালে স্বপ্না খেলতে পারলে ম্যাচটি আরো গতি পেত। ভুটান আরো বিপদে পড়তে পারত। কিন্তু স্বপ্নার বিষয়টি চিন্তা করেই তাকে সেমিফাইনালে খেলানো হয়নি।