আজ দেশে ফিরছেন সাকিব

ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন সাকিব। শুক্রবার (১২ অক্টোবর) দুপুরে হাসপাতাল ছেড়েছেন সাকিব আল হাসান। এবার সুস্থ হয়ে নিজ দেশে ফিরছেন আজ রোববার (১৪ অক্টোবর)। রোববার বেলা সোয়া এগারোটার দিকে রাজধানীর হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করবে সাকিবকে বহনকারী ফ্লাইট।

প্রথমত সাকিবের অবতরণের সময়সূচী হিসেব রোববার বেলা বারোটার কথা প্রচারিত হলেও, খোঁজ নিয়ে জানা গিয়েছে বারোটার ৪৫ মিনিট আগে অর্থাৎ বেলা সোয়া এগারোটায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে দেশে পৌঁছবেন সাকিব। এক্ষেত্রে ফ্লাইট বিড়ম্বনা বা বিলম্বিত হলে বাড়তি সময় লাগতেও পারে।

মেলবোর্নে এক বন্ধুর বাসায় ছিলেন সাকিব। গেল ৫ অক্টোবর বাঁ-হাতের আঙুলের সংক্রমণের চিকিৎসা করাতে অস্ট্রেলিয়ার মেলবোর্নে যান সাকিব। এরপর থেকে টানা হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নেন তিনি।

পরীক্ষা নিরীক্ষার পর চিকিৎসক জানান, আগামী ৬ মাসে অস্ত্রোপচার করা যাবে না। তবে, সংক্রমণ পুরোটা সেরে গেলে খেলা চালিয়ে যেতে পারবেন সাকিব আল হাসান।

এদিকে শুক্রবার রাতে শীঘ্রই দেশে ফেরার ইঙ্গিত দিয়ে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে সাকিব পোস্ট দেন, ‘সমগ্র বাংলাদেশ এবং বিশ্বজুড়ে আমার এত অগণিত এবং দারুণ সব ভক্তদের পেয়ে আমি সত্যিই অভিভূত, আবেগ আপ্লুত এবং সম্মানিত বোধ করছি। আপনাদের এত এত ভালবাসা এবং প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ। ইনশা আল্লাহ আমি খুব শীঘ্রই মাঠে ফিরবো এবং সম্মানের সাথে প্রাণপ্রিয় দেশের প্রতিনিধিত্ব করবো। আমার পক্ষ থেকে সবার জন্য ভালবাসা রইলো।’—সময নিউজ