এখন পর্যন্ত নিশ্চিত হওয়ার ঢাকা ডায়নামাইটসের ৫ জন বিদেশি ক্রিকেটার

নিশ্চিত ভাবে আগামী ৫ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল এর ষষ্ঠ আসর। এই আসরকে সামনে থেকে ইতিমধ্যেই রিটেনের চার ক্রিকেটারের নাম জমা দিয়েছে ঢাকা ডায়নামাইটস সহ বাকি ছয়টি দল। যদিও ঢাকা ডায়নামাইটস পাচ্ছে না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে।

আইকন ক্রিকেটার সাকিব আল হাসান না থাকলেও তারা ধরে রেখেছেন সুনিল নারিন, রভম্যান পাওয়েল, কাইরন পোলার্ডকে। তবে বড় ধরনের চমক আনছে ঢাকা ডায়নামাইটস। ইংল্যান্ডের ওপেনার আলেক্স হেলস যোগ দিয়েছে রংপুর রাইডার্সে। সেই তালিকায় যোগ হয়েছে দক্ষিণ আফ্রিকা গ্রেট ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স।

কিন্তু ঢাকা ও কম নয় তারাও এনেছে বড় দুটি চামক। দু’বছর পর ডায়নামাইটসে ফিরছেন ক্যারিবিয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেল। বিদেশি কোঠায় তারা এন্ডি রাসেলকে দলে নিযেছে। এছাড়াও ঢাকায় দেখা যাবে আরেক ইংল্যান্ডের ব্যাটসম্যান জেসন রয়কে। এখন পর্যন্ত ঢাকা ডায়নামাইটস মোট পাঁচজন বিদেশি ক্রিকেটার কে নিশ্চিত করেছে।

ঢাকা ডায়নামাইটস: জেসন রয় (ইংল্যান্ড), আন্দ্রে রাসেল (ওয়েস্ট ইন্ডিজ), সুনিল নারিন (ওয়েস্ট ইন্ডিজ),কাইরন পোলার্ড (ওয়েস্ট ইন্ডিজ), রোভম্যান পাওয়েল (ওয়েস্ট ইন্ডিজ)।