যশোরের বেনাপোলে ব্যবসায়ী আহসানকে পিটিয়ে হত্যা

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর): যশোরের বেনাপোলে সন্ত্রাসী হামলায় আহসান(৪২) নামে এক ব্যবসায়ী হত্যা করেছে বুনো আক্তার বাহিনীরা।

মঙ্গলবার(১৫অক্টোবর) রাত ১০ টায় ওই ব্যবসায়ী তার প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে সাদিপুর গ্রামে তার উপর এ হামলা চালায় সন্ত্রাসীরা। নিহত আহসান বেনাপোল পৌরসভার সাদিপুর গ্রামের মৃত সামসুর হাজীর ছেলে।

নিহতের বড় ভাই ইসমাইল খান জানায়, তার ছোট ভাই বাজার থেকে বাড়ি ফিরছিল। এ সময় সাদিপুর রাস্তার মোড়ে এক চায়ের দোকানদারের কাছ থেকে সিকারেট নিয়ে টাকা না দিয়ে চলে যাচ্ছিলেন সাদিপুর গ্রামের বল্টুর ছেলে বুনো আকতার ও তার বন্ধুরা।

এসময় আহসান ঘটনা স্থলে গিয়ে বিষয়টি মিমাংসা করতে চাইলে একপর্যায়ে তার উপর ক্ষিপ্ত হয়ে মারপিট করে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

এদিকে স্থানীয়রা জানান, বুনো আক্তার তার সহযোগীরা সন্ত্রাসী প্রকৃতির। তাদের নামে এলাকায় নারী,শিশু পাচার,মাদক,ছিনতাইসহ একাধিক মামলা ও বিভিন্ন অভিযোগ রয়েছে। তাদের অত্যাচারে এলাকার সাধারণ মানুষ অতিষ্ট।

প্রভাবশালীদের সাথে সক্ষ্যতা থাকায় ভয়ে কেউ প্রতিবাদ করতে সাহস পায় না। এর আগে একই গ্রামের জামাল হোসেন নামে একজনকে পিটিয়ে হত্যা করে বুনো আক্তার ও তার সহযোগীরা।