শুভশ্রীর এ কেমন ছবি শেয়ার করলেন রাজ?

কিছুদিন আগে বিয়ের পিড়িতে বসেছিলেন তারা দু’জন। বিয়ের পর থেকেই নানা রকম মুহূর্ত নিয়ে ভক্তদের কাছে হাজির হোন কোলকাতা জনপ্রিয় তারকা জুটি রাজ চক্রবর্তী এবং শুভশ্রী। মিডিয়া পাড়ায় গুঞ্জন রাজ-শুভশ্রীর প্রেম যেন, সেলুলয়েডের বাইরে সেলুলয়েডের মতো।

শুরু হয়েছে শারদীয় দুর্গোৎসব। পূজা মানেই অনাবিল আনন্দ। পূজার আনন্দ যেন পূর্ণতা পায় নানা সাজে সজ্জিত হয়ে মন্দিরে মন্দিরে ঘুরে ঠাকুর দেখার মাধ্যমে। আর বিয়ের পর এটাই রাজ-শুভশ্রীর প্রথম পূজা ।

তাই মহাষষ্ঠীতে নিজের ইনস্টাগ্রামে শুভশ্রীর একটা ছবি পোস্ট করেন রাজ। সঙ্গে নিজের এক অদ্ভুত উপলব্ধির কথা ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন তিনি। ছবিতে শুভশ্রী ও রাজের মা খবরের কাগজের পাতা উল্টাচ্ছেন। শুভশ্রীর পরনে নিতান্ত ঘরোয়া পোশাক।

কাগজের প্রথম পাতা ধরা পড়েছে রাজের তোলা ছবিতে। খবরের কাগজের প্রথম পাতায় একটি বিজ্ঞাপনে দূর্গা ঠাকুরের ছবি দেখা যাচ্ছে। এই ছবিটা ইনস্টাগ্রামে পোস্ট করে রাজ লেখেন, ‘প্রত্যেক ভারতীয় মহিলার মধ্যেই দুর্গা রয়েছেন।’

উল্লেখ্য, শুভশ্রী এই মুহূর্তে কোনও ছবি করছেন না। এ দিকে আর ক’টা দিনের মধ্যেই ‘অ্যাডভেঞ্চার জোজো’র পরিচালনার কাজ শুরু করতে চলেছেন। শুভশ্রীও ছবিতে ফিরবেন, তবে চিত্রনাট্য পছন্দ হলে।