অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি অভিষেক হচ্ছে আরব আমিরাতের

এ মাসের ২২ তারিখ আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলবে সংযুক্ত আরব আমিরাত। আমিরাত এই ম্যাচটি খেলবে অস্ট্রেলিয়ার বিপক্ষে। গতকাল বুধবার সংবাদ মাধ্যমকে এই তথ্য জানিয়েছ এমিরেটস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

২২ অক্টোবর (সোমবার) দুই দল আবুধাবির শেখ জায়েদ আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া ও আরব আমিরাত। পূর্ণ আন্তর্জাতিক মর্যাদা পাওয়ার পর এবারই প্রথম বারের মতো মাঠে নামবে আরব আমিরাত।

ইসিবির প্রধান নির্বাচক জায়েদ আব্বাস আইসিসির কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন। তাছাড়া শেখ আবু জায়েদ স্টেডিয়ামকে আন্তর্জাতিক টি-টোয়েন্টি স্টেডিয়ামের মর্যাদা দেয়ায় দারুণ আনন্দিত তারা।

তিনি জানান,
“আমরা দারুণ আনন্দিত এই অবস্থায় এই সূচি ঘোষণা করতে পেরে এবং আমরা আইসিসির কাছে অনেক কৃতজ্ঞ তাদের সাহায্যের জন্য ও স্বল্প সময়ের মধ্যে আবিধাবি ওভালকে আন্তর্জাতিক মর্যাদা দেয়ার জন্য।”

পাকিস্তান সিরিজের আগে প্রস্তুতি হিসাবে এই ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া। পাকিস্তান ক্রিকেট বোর্ডের অনুমতি নিয়েই সিরিজের মাঝ পথে আরব আমিরাতের বিপক্ষে টি-টুয়েন্টি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া।এই ম্যাচের সূচি প্রকাশের পর পাকিস্তান-অস্ট্রেলিয়া দুই দলকেই ধন্যবাদ জানিয়েছে ইসিবি।