আগামীকালের ম্যাচে চিটাগাং ভাইকিংসের একাদশে কি আবারো সুযোগ পাচ্ছেন আশরাফুল?

দীর্ঘ পাঁচ বছর পর বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের খেলছেন মোহাম্মদ আশরাফুল। বন্দরনগরী দল চিটাগাং ভাইকিংসের হয় এবারের মৌসুমে মাত্র দুটি ম্যাচ খেলেছে মোহাম্মদ আশরাফুল।

বিপিএলে দারুন ছন্দে রয়েছে তারা দল। ৫ ম্যাচের মধ্যে ৪ টি ম্যাচে জয়লাভ করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে চিটাগাং ভাইকিংস।

দল দুর্দান্ত খেলল ও বিপিএলের নিজেকে সেভাবে মিলে ধরতে পারেননি মোহাম্মদ আশরাফুল। দুই ম্যাচের মধ্যে বিপিএলে প্রথম ম্যাচে রংপুর রাইডার্স এর বিপক্ষে করেছিলেন ৩ রান। আর দ্বিতীয় ম্যাচ সিলেট সিক্সার্সের বিপক্ষে করেছিলেন ২২ রান। এরপর তার পরিবর্তে একাদশে সুযোগ পান তরুণ ক্রিকেটার ইয়াসির আলী চৌধুরী।

সুযোগ পেয়ে কাজে লাগিয়েছেন ইয়াসির আলী। ৩ ম্যাচে করেছেন ৯৯ রান। এর মধ্যে গতকাল একটি হাফ সেঞ্চুরি ও করেছেন তিনি। টানা তিন ম্যাচ সাইড বেঞ্চে বসে থাকার পর আগামীকাল ঢাকা ডায়নামাইটস এর বিপক্ষে একাদশে দেখা যেতে পারে আশরাফুলকে। তবে সেক্ষেত্রে একাদশ থেকে বাদ পড়তে পারেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত।

এবারের মৌসুমের সবচেয়ে বাজে ফর্মে রয়েছেন সৈকত। ৫ ম্যাচে ৪ ইনিংসে মোসাদ্দেক করেছেন মাত্র ৩৩ রান। সর্বোচ্চ স্কোর ১২ রান।

অন্যদিকে বল হাতেও তেমন জ্বলে উঠতে পারেননি তিনি। তাই আগামী কালকের ম্যাচে মোসাদ্দেক হোসেন এর পরিবর্তে একাদশে দেখা যেতে পারে মোহাম্মদ আশরাফুলকে।