পাকিস্তানে চায়ের বিজ্ঞাপনে অভিনন্দন!

পাকিস্তানে ভারতের উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে চা পান করতে দেয়া হয়েছিল। আর এরপর সেই চা পানের ঘটনাকে কেন্দ্র করেও নতুন করে নাটকীয়তার উদ্ভব ঘটেছে।পাকিস্তানে চায়ের বিজ্ঞাপনে একটি অংশে ভারতীয় বিমান বাহিনীর উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে দেখা গেছে। তাপল চা ব্রান্ডের এই বিজ্ঞাপনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।পাকিস্তানে ওই চায়ের বিজ্ঞাপনের একটি অংশে চায়ের কাপ হাতে অভিনন্দনকে দেখা যায়।

তিনি চায়ের কাপে চুমুক দিতে দিতে বলছেন, চমৎকার চা। আপনাকে ধন্যবাদ।ভিডিওর এই ‘চমৎকার চা’ ব্যবহার করেই তাপল চায়ের নতুন বিজ্ঞাপন ভাইরাল হয়েছে।এদিকে পাকিস্তানি ব্র্যান্ডের তাপল চা এই ভিডিও প্রকাশ করেনি। এমনকি তাদের কোনো বিজ্ঞাপনেও ভারতীয় উইং কমান্ডার অভিনন্দনের ছবি কিংবা ভিডিও ব্যবহৃত হয়নি।

তাপল চায়ের ওয়েবসাইট এবং ফেসবুক পেজেও অভিনন্দন বা তাকে উল্লেখ করে কোনো ভিডিও পোস্ট করা হয়নি।গত ২৭ ফেব্রুয়ারি ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের আকাশসীমায় ঢুকে পড়া পাকিস্তানি এফ-১৬ যুদ্ধবিমানকে ধাওয়া করেছিলেন উইং কমান্ডার অভিনন্দন। পাকিস্তানি বিমানের সঙ্গে আকাশে ধাওয়া-পাল্টা ধাওয়ার এক পর্যায়ে তিনি ঢুকে পড়েছিলেন পাকিস্তানের আকাশসীমায়।

তাপল চায়ের বিজ্ঞাপন কিওয়ার্ড ব্যবহার করে গুগলে সার্চ করলে, আসল ভিডিও সন্ধান মিলে প্রথম পেজে। আসল ভিডিও দেখলেই বোঝা যায়, তাতে অভিনন্দনের উপস্থিতি নেই।কিন্তু, ওই ভিডিওর কিছু অংশ এডিট করে তাতে অভিনন্দনের চায়ের কাপ হাতে বক্তব্য জুড়ে দেয়া হয়েছে।সময় নিউজ