সেলিব্রেটিদের ফলো না করে হযরত মুহাম্মদকে অনুসরণ করুন : রুবেল হোসেনের স্ত্রী দোলা

সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকটাই সরব জাতীয় দলের পেসার রুবেল হোসেনের স্ত্রী দোলা হোসেন। প্রায়ই বিভিন্ন বিষয় নিয়ে তাকে ফেসবুকে পোস্ট দিতে দেখা যায়। তার বেশিরভাগ পোস্টের বিষয়বস্তু হন রুবেল। খানিকটা জানান দিয়েই যেন জীবনসঙ্গীকে নিজের ভালোবাসার কথা বলতে পছন্দ করেন দোলা।

বেশির ভাগ পোস্ট রুবেলকে কেন্দ্র করে হলেও সম্প্রতি পরিবর্তন এসেছে রুবেল-পত্নীর ভাবনায়। ইহ জাগতিক বিষয়গুলো সরিয়ে রেখে মৃ’ত্যুর পরের জীবন নিয়ে ভাবতে শুরু করেছেন তিনি। অন্তত তার সাম্প্রতিক পোস্ট দেখে সেটাই মনে হবে।

সম্প্রতি ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট দিয়েছেন দোলা। সেখানে তিনি লিখেন, ‘বড় বড় সেলিব্রেটিদের ফলো না করে, তাদের লাইফস্টাইল ফলো না করে, আসুন হযরত মুহাম্মদ (সা.)-এর জীবন চলার পথ অনুসরণ করি ও তাকে ফলো করি। দেখবেন আপনার জীবনটাই বদলে গেছে, অনেক সুন্দর একটি জীবন আল্লাহ দিয়েছেন। আল্লাহর ওপর বিশ্বাস রাখেন।’

ফেসবুকে নিজেদের ছবি বা ভালোবাসার কথা সবার সঙ্গে শেয়ার করলেও পর্দা করার দিকে যেন সবসময় মনোযোগী রুবেল-পত্নী। ফেসবুকে পোস্ট করা অধিকাংশ ছবিতে তাকে হিজাব পরা অবস্থায় দেখা গেছে।

এর আগে গত ৫ মার্চ ২০১৯ ফেসবুকে ধর্মসংক্রা’ন্ত একটি পোস্ট দিয়েছেন দোলা। কুরআন হাতে, হিজাব পরা ছোট্ট একটি মেয়ের ছবি পোস্ট করে তিনি লিখেন, ‘মিস ওয়ার্ল্ডের খোঁজ নয়, মিস আখিরাহর খোঁজ করো। যা তোমাকে জান্নাত এনে দেবে।’