সাব্বির-অর্পা দম্পতির সঙ্গে মুশফিক-সৌম্য (ভিডিও)

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিবিসি) সভাপতি থেকে শুরু করে রাজনৈতিক ব্যক্তিত্ব ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থসহ অনেকেই উপস্থিত ছিলেন বিজয়ের বিয়েতে।এছাড়া দেশের সেরা উইকেটরক্ষক ও ব্যাটসম্যান মুশফিকুর রহিম তার স্ত্রী মন্ডী একমাত্র পুত্র সন্তান মায়নকে সাথে নিয়ে আসেন বিজয়ের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে। মাহমুদুল্লাহ রিয়াদ তার স্ত্রী ও সন্তানকে নিয়ে আসেন।

সপরিবারে আসেন স্প্রিড স্টার তাসকিন দম্পত্তি। তবে মেহেদি হাসান মিরাজ এসেছেন একাই। কিছুদিন আগে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ব্রেন টিউমারের অপারেশন করে আসা মোশাররফ হোসেন রুবেলও তার সপরিবারে বিজয়ের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে যোগদেন।আর সাব্বির-অর্পার বিয়েতে আসেন কিছু সংখ্যক তারাকা ক্রিকেটার। তার মধ্যে মুশফিকুর রহিম আসেন একাই।

সাথে দেখা গিয়েছে হার্ডহিটার ওপেনার সৌম্য সরকারকেও। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন না আসলেও বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী ও ক্রিকেট অপারেশন কমিটির চেয়ারম্যান আকরাম খানকে দেখা যায় সাব্বিরের বৌভাতে।এদিকে শনিবার (১৭ আগস্ট) আফতাব নগরে সিরাজ কনভেনশন সেন্টারে হলুদ দিয়ে শুরু হয় সাব্বিরের বিয়ের আনুষ্ঠানিকতা। আর সোমবার (২০ আগস্ট) পুলিশ কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয় সাব্বির রহমানের বৌভাত।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন