সংসদ চলাকালে শিশুকে দুধ খাওয়ালেন স্পিকার, ভিডিও ভাইরাল

নিউজিল্যান্ডে বিতর্ক চলাকালীন স্পিকারের চেয়ারে বসেই এক সাংসদের দুধের শিশুকে কোলে নিয়ে খাওয়ালেন ট্রেভর মালার্ড। এসময় সংসদে বিতর্ক চলছিলো। সব পক্ষকে সামাল দিচ্ছেন স্পিকার। তারই মধ্যে তিনি আরও একটি কাজ সারলেন। শিশুকে দুধ খাওয়ানো ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অনেকেই ভিডিওটা নিজের ফেইসবুকে শেয়ার করেছে।

অনেকেই ভিডিও নিচে কমেন্টে করেছে.শিশুটির মা তখন কোথায় ছিলেন। যে বাবাকে দুধ খাওয়াতে হবে। আবার কেউ লিখছে, পুরুষরাও যে শিশুদের খেয়াল রাখতে পারে, এই ছবি সেই বার্তাই দিচ্ছে। নিউজিল্যান্ডের ঘটনা এটি। বেবিসিটারের ভূমিকায় অবতীর্ণ হলেন সংসদের স্পিকার ট্রেভর মালার্ড। হাউজ অব রিপ্রেজেন্টেটিভে বিতর্ক চলাকালীনি তিনি বোতলে করে দুধ খাওয়ান সাংসদ টামাটি কফির শিশুকে।

সেই ছবি পোস্ট করে মালার্ড রসিকতার ছলে ক্যাপশনে লিখেছেন, ‘সাধারণত স্পিকারের চেয়ার অফিসারদের নেতৃত্ব দিতে ব্যবহৃত হয়। আজ এক ভিআইপি আমার সঙ্গে এই চেয়ারে রয়েছে। পরিবারের নতুন নতুন সদস্যের জন্য অভিনন্দন টামাটি কফি এবং টিমকে।

গত জুলাইতে পুত্রসন্তান জন্মের খবর দিয়েছিলেন কফি। পিতৃত্বকালীন ছুটি শেষ করে বুধবার তিনি যোগ দেন সংসদের বিতর্কে। সঙ্গে নিয়ে যান তাঁর দুধের শিশুকে।-একুশে টেলিভিশন

ভিডিওটি দেখতে এই লিংকে ক্লিক করুন: