নিজের আপত্তিকর ছবি ভাইরাল, যা বললেন নোবেল

কণ্ঠশিল্পী মাইনুল ইসলাম নোবেলের বেশকিছু নগ্ন ও আপত্তিকর ছবি সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে, এক কিশোরী নোবেল ও তার কিছু অন্তরঙ্গের ছবি দিয়েছে। এ নিয়ে ভারতের কয়েকটি অনলাইনও নিউজ করেছে।নোবেলের সাথে প্রেমের সম্পর্ক ছিল দাবি করে ফেসবুকে লম্বা একটি স্ট্যাটাস দিয়েছিলেন এক তরুণী। মেয়ের দাবি, বিয়ের প্রতিশ্রুতি দিয়েও নোবেল তা ভঙ্গ করেছেন। নোবেলের কিছু ব্যক্তিগত ছবিও ফাঁস করা হয় তরুণীর সেই ফেসবুক আইডি থেকে।

যদিও সেই আইডিটি তখন থেকেই উধাও হয়ে যায়! তবে তার আগে অভিযোগকারিনীর লেখা ও ছবিগুলো মুহূর্তেই ভাইরাল হয়ে যায়!তরুণীর এমন অভিযোগের পর বাংলাদেশ ও পশ্চিম বাংলার শীর্ষস্থানীয় সংবাদমাধ্যমেও খবরের শিরোনাম হন তিনি। তবে কোথাও এ নিয়ে কথা বলেননি নোবেল। প্রায় মাস খানেক পর এবার নিজের ফেসবুকে সার্বিকভাবে তার বিরুদ্ধে উঠা অভিযোগ নিয়ে মুখ খুললেন উদীয়মান এই শিল্পী।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) মাঈনুল আহসান নোবেল ফেসবুক স্ট্যাটাসে বলেন, আমার প্রাণপ্রিয় শ্রোতাবৃন্দ। আজ পর্যন্ত আনুমানিক প্রায় ১০ হাজারের উর্ধ্বে রিপোর্ট পাওয়ার পর এই ব্যাপারে কিছু না লিখলেই নয়। আমি ফেইসবুকে কোনো ব্যক্তিগত আইডি ব্যবহার করি না! আমার কোন ফেইসবুক আইডি নেই! শুধুমাত্র এই পেইজটি আমি এবং আমার বন্ধুরা সরাসরি নিয়ন্ত্রণ করি।

তিনি বলেন, অনেকে অনেক ধরণের প্রতারণার শিকার হয়েছেন এবং হচ্ছেন। ভুল নিউজ দেয়া, আমার শ্রোতাদের সাথে বাজে ব্যবহার করা, আপত্তিকর ছবি চাওয়া, বিকাশ এবং ব্যাংকে টাকা চাওয়ার রিপোর্টও রয়েছে! আমি খুব আন্তরিকভাবে দুঃখিত যে আমি আপনাদের সবার সাথে ব্যক্তিগত সম্পর্ক ও কথোপকথন রাখতে পারি না। প্লিজ, আমাকে ক্ষমা করবেন।

তথ্য সূত্র: সময় নিউজ