ঈমান নষ্ট হয়ে যাচ্ছে এমন যুক্তি দিয়ে অভিনয় ছাড়ার ঘোষণার পর আবার ফিরে এলেন বলিউডে জাইরা!

পাঁচ বছরের বলিউড ক্যারিয়ারের পাঠ চুকিয়ে সম্প্রতি অভিনয় ছেড়ে দিয়েছেন ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী জাইরা ওয়াসিম। বলিউডে এসে ঈমান নষ্ট হয়ে যাচ্ছে এমন যুক্তি দিয়ে অভিনয় ছাড়ার ঘোষণা দেন ১৮ বছর বছরের মুসলিম এই অভিনেত্রী।এরপর সালমান খানের উপস্থাপনায় জনপ্রিয় অনুষ্ঠান ‘বিগ বস’- এ অংশ নিতে প্রায় ১.২ কোটি রুপির প্রস্তাব দেয়া হয় তাকে। সেটিও ফিরিয়ে দেন তিনি।

কিন্তু হঠাৎ করে তার আপকামিং নতুন সিনেমা নিয়ে ফেসবুকে পোস্ট করে বিতর্কের জন্ম দিলেন জাইরা। তিনি সর্বশেষ ‘স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে অভিনয় করেছেন। ছবিতে রয়েছে প্রিয়াঙ্কা চোপড়াও। এই ছবিটি আগামী ১৩ সেপ্টেম্বর টরোন্টো চলচ্চিত্র উৎসবে মুক্তি পাবে। সম্প্রতি এই সিনেমা নিয়ে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন প্রিয়াঙ্কা। সেই ছবিতে প্রিয়াঙ্কার সঙ্গে দেখা যাচ্ছে জাইরাকেও। সঙ্গে রয়েছেন ফারহান আখতার ও রোহিক সরাফ।

ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লেখেন, ‘সবার সঙ্গে ছবি দেখার জন্য আর অপেক্ষা করে থাকতে পারছি না।’ এই ছবি প্রকাশ্যে আসতেই নতুন করে বিতর্ক দানা বাঁধে। নেটিজেনরা মন্তব্য করছেন, ধর্মের জন্য বলিউড ছাড়ার পরেও জাইরা ওয়াসিম কেন বলিউডের মানুষদের সঙ্গে ছবি তুললেন! প্রচারের আলোয় থাকার জন্যই কি তখন বলিউড ছাড়ার পোস্ট করেছিলেন জাইরা এমন প্রশ্নও করছেন অনেকে।

কেউ আবার লিখেছেন, এই ছবিটি হয়তো জাইরার সেই সিদ্ধান্ত প্রকাশের আগের তোলা। ছবিটি আসলে কবে তোলা এবং প্রিমিয়ারে আদৌ জাইরা উপস্থিত থাকবেন কি না সেটা এখনই জানা যাচ্ছে না। তবে এটা সিনেমার প্রচারে একটি স্ট্যান্টবাজি হলে অবাক হওয়ারও কিছু থাকবে না।