মোদি-ট্রাম্পের সভায় এদিক-ওদিক তাকিয়ে ভারতীয় নারীর খাবার চুরি (ভিডিওসহ)

এবার ভারতীয় এক নারী আড়ম্বরপূর্ণ সভায় ‘সামান্য’ খাবার চুরি করার কাণ্ড ঘটিয়েছেন। গত রোববার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সভা চলাকালীন ওই নারী এমন কাণ্ড ঘটান।  জানা গেছে, যুক্তরাষ্ট্রের হিউস্টনের এনআরজি স্টেডিয়ামে দুই নেতার সভা চলাকালীন হোটেলে খাবার খেতে বসেন ওই ভারতীয় নারী। সে সময় তার ব্যাগে খাবার লুকিয়ে নেন। এমনই একটি ভিডিও এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ওই ভিডিওতে দেখা যায়, খাবারের টেবিলে ওই নারী ডান পাশে বসে একজন পুরুষ খাবার খাচ্ছেন। আশপাশের সবাই যখন খাবার খেতে ব্যস্ত, তখন হঠাৎ এদিক-ওদিক তাকাতে থাকেন ওই নারী। প্লেট থেকে ড্রাই জাতীয় কোনো খাবার তুলে নিজের ব্যাগে একে একে ঢোকাতে থাকেন। এতে দেখা যায়, ওই নারী আশেপাশে অত্যন্ত সতর্ক দৃষ্টি রাখছিলেন। বারংবার কেউ তার ওপর নজর রাখছে কিনা তা লক্ষ্য করছিলেন। কিন্তু শেষ পর্যন্ত ক্যামেরায় ধরা পড়ে যান।

এদিকে বিদেশে বেড়াতে গিয়ে ভারতীয়দের চুরির এমন লজ্জাজনক ঘটনার আরো উদাহরণ আছে। গত জুলাই মাসে এক ভারতীয় দম্পতি ইন্দোনেশিয়ার বালি দ্বীপে বেড়াতে গিয়ে এমন কাণ্ড ঘটান। ওই দম্পতি হোটেল রুম থেকে শ্যাম্পু, সাবান, তোয়ালে, হেয়ার ড্রায়ার এমনকি পেন্টিং পর্যন্ত সুটকেসে ভরে রওনা দিয়েছিলেন। কিন্তু হোটেল থেকে বের হওয়ার পর কর্মীরা তাদের ব্যাগ পরীক্ষা করলে ধরা পড়ে যান।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন: