জাতীয় ক্রিকেট লীগে দুর্দান্ত ব্যাটিং করছেন মুশফিক; হাফ সেঞ্চুরির পর সেঞ্চুরি পথে

জাতীয় ক্রিকেট লীগে দুর্দান্ত ব্যাটিং করছেন জাতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকর রহিম। ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে রাজশাহীর বিপক্ষে চমক দেখিয়েছেন ঢাকা বিভাগের ডানহাতি পেসার সুমন খান। রীতিমতো একাই গুঁড়িয়ে দিয়েছেন রাজশাহীর টপঅর্ডার। নিজের প্রথম স্পেলে সুমন খানের বোলিং ফিগার অবাক করার মতো, ৭-৫-২-৩!

অর্থাৎ রাজশাহীর টপঅর্ডারদের বিপক্ষে প্রথম স্পেলে ৭ ওভার বোলিং করে মাত্র ২ রান খরচ করেছেন সুমন, মেইডেন দিয়েছেন পাঁচটি। আর সাজঘরে পাঠিয়েছেন মিজানুর রহমান, জুনায়েদ সিদ্দিকী ও অভিষেক মিত্রকে। এর মধ্যে শেষের দুইজনকে আবার প্যাভিলিয়নে ফিরিয়েছেন সরাসরি বোল্ড করে।

সুমনের এমন আগুনে বোলিংয়ে চাপে পড়েছে রাজশাহী। ১৪ গানের মধ্যে তিন উইকেট হারিয়ে চাপে পড়া রাজশাহীকে টেনে তুলছে অধিনায়ক মুশফিকুর রহিম এবং ইসলাম।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৪৪ ওভারে রাজশাহীর সংগ্রহ ৩ উইকেটে ১১৩ রান। ওপেনার জহুরুরল ইসলাম ১২৩ বলে ৪১ এবং জাতীয় দলের তারকা ক্রিকেটার মুশফিকুর রহীম ১০৫ বলে ৬৩ রান নিয়ে ব্যাট করছেন।

আগে ব্যাট করে ঢাকা বিভাগ সবকটি উইকেট হারিয়ে সংগ্রহ করেছে ২৪৩ রান। দলের হয়ে তাইবুর রহমান অপরাজিত ৮৮ এবং রনি তালুকদার ৬৩ রান সংগ্রহ করেছে।