চ্যাম্পিয়ন সাকিব আল হাসানকে অভিনন্দন জানাল আইপিএলের সানরাইজার্স হায়দরাবাদ

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন সাকিব আল হাসানকে অভিনন্দন জানিয়েছে আইপিএলের দল সানরাইজার্স হায়দরাবাদ। এক ফেসবুক বার্তায় সাকিব আল হাসানকে অভিনন্দন জানাই তারা। সিপিএলের ফাইনালে গায়না আমাজন ওয়ারিয়রসকে ২৭ রানে হারিয়েছে সাকিবের বার্বাডোজ। এতেই ষষ্ঠবারের মতো ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট লিগে চ্যাম্পিয়ন হলেন সাকিব আল হাসান।

আগে বাংলাদেশ প্রিমিয়ার লিগ তবিপিএল) এ দুইবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ তআইপিএল) এ দুইবার এবং ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে এর আগেও একবার চ্যাম্পিয়ন হয়েছেন সাকিব। ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট লিগে সর্বপ্রথম সাকিব চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলে।

২০১২-১৩ মৌসুমী ঢাকা গ্লাডিয়েটর্সের হয়ে চ্যাম্পিয়ন হন সাকিব। এরপর সাকিবের অধিনায়কত্বে ২০১৬-১৭ মৌসুমে চ্যাম্পিয়ন হয় ঢাকা ডায়নামাইটস। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এ কলকাতা নাইট রাইডার্স হয়ে দুইবার চ্যাম্পিয়ন হয়েছেন সাকিব আল হাসান।

আইপিএল ২০১২ এবং ২০১৪ সালে চ্যাম্পিয়ন হয় সাকিব আল হাসানের দল কলকাতা নাইট রাইডার্স। এছাড়াও ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে দুইবার চ্যাম্পিয়ন সাকিব আল হাসান। ২০১৬ সালে জ্যামাইকা তালাওয়াশের হয়ে এবং এই বছর ২০১৯ সারে বার্বাডোস হয়ে চ্যাম্পিয়ন হলেন সাকিব।