আবারও ব্যাট হাতে ব্যার্থ সৌম্য সরকার; রান ক্ষরায় ভুগছেন মুশফিকরা

মিরপুরে বিসিবি সবুজ দল এবং বিসিবি লাল দলের মধ্যকার প্রস্তুতি ম্যাচে আবারো ব্যাট হাতে বার্থ হয়েছেন সৌম্য সরকার। রানের খাতা না খুলেই বিদায় নেন তিনি। দ্রুতই ফেরেন আফিফ হোসেন। শেষ খবর পাওয়া পর্যন্ত লাল দলের স্কোর ১১ ওভারে ৬ উইকেটে ৫৯ রান।

আগে ব্যাট করে ইমরুল কায়েস, ইয়াসির রাব্বি, নাঈম শেখের ব্যাটে ২০ ওভারে ১৪৩ রান সংগ্রহ করেছে সবুজ দল। দুর্দান্ত বোলিং করে প্রস্তুতি ম্যাচে আলো ছড়িয়েছেন লাল দলের লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব এবং পেসার আবু হায়দার রনি।

৩৫ বলে ২৯ রানে অাউট হয় নাঈম। ইমরুল করেন ৩২ রান। মাঝের দুই ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান ছিলেন ব্যর্থ। ইয়াসির আলী চৌধুরী রাব্বি হাল ধরে সবুজ দলকে লড়াইয়ের পুঁজি এনে দেন। ২১ বলে ৩৯ রান করেন রাব্বি।

সবুজ দল: ইমরুল কায়েস, লিটন দাস, নাইম শেখ, আরাফাত সানি, আল আমিন হোসেন, সাব্বির রহমান, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিথুন, ইয়াসির রাব্বী, এবাদত হোসেন ও রিশাদ হোসেন।

লাল দল : মুশফিকুর রহিম, আবু হায়দার রনি, আফিফ হোসেন ধ্রুব, শফিউল ইসলাম, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, নাইম হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মোসাদ্দেক হোসেন সৈকত, মুস্তাফিজুর রহমান ও শফিউল ইসলাম।