ভারতকে ১৫৪ রানের টার্গেট দিল বাংলাদেশ

রাজকোটের আজ সন্ধ্যায় সাড়ে সাতটায় সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে মুখোমুখি হয়েছে বাংলাদেশ-ভারত। টসে জিতে টাইগারদের ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় ভারত। ২০ ওভার খেলে ৬ উইকেট হারিয়ে ১৫৩ রান করে বাংলাদেশ। ফলে ভারতকে ১৫৪ রানের টার্গেট দিল বাংলাদেশ।

শুরুতে ব্যাটিংয়ে নামে লিটন ও নাইম শেখ। পরে ২১ বলে ২৯ রান করে আউট হন লিটন দাস। এর আগে দু’বার লাইফ পান লিটন দাস। পরে ৩১ বলে ৩৬ রান করে আউট হন নাইম শেখ। ব্যাটিংয়ে আসেন মুশফিকুর রহিম।

তবে তিনি আজকের ম্যাচে ভাল করতে পারেননি। চাহালের বলে ৬ বলে ৪ রান করে আউট হন তিনি। এবং ২০ বলে ৩০ রান করে আউট হন সৌম্য সরকার। পরে ৮ বলে ৬ রান করে আউট হন আফিফ হোসেন। পরে ২১ বলে ৩০ রান করে আউট হন মাহমুদুল্লাহ।

বাংলাদেশের একাদশ : লিটন দাস, নাইম শেখ, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, শফিউল ইসলাম, আল আমিন হোসেন, মোস্তাফিজুর রহমান।

ভারতের একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), শিবাম ডুবে, ক্রুনাল পাণ্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, দীপক চাহার, শার্দুল ঠাকুর/খলিল আহমেদ ও যুজবেন্দ্র চাহাল।