এবার মাইকিং করে বিক্রি হচ্ছে পেঁয়াজ!

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় মাইকিং করে ১৪০ টাকা দরে পেঁয়াজ বিক্রি শুরু হয়েছে। রবিবার সকাল থেকে শিবগঞ্জের পেঁয়াজের আড়তে অবস্থিত পেঁয়াজ পাইকারি ১৪০ টাকা ও খুচরা ১৫০ টাকা কেজি হিসেবে বিক্রি শুরু হয়। শনিবার রাতে ব্যবসায়ীরা জানান, বাজার স্থিতিশীল ও নায্যমূল্যে পেঁয়াজ বিক্রির লক্ষ্যে মাইকিং করে জনসচেতনতা বাড়ার প্রতিশ্রুতি অনুযায়ী সকাল থেকে পেঁয়াজ বিক্রি শুরু হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় পেঁয়াজের বাজার স্থিতিশীল রাখার লক্ষ্যে স্থানীয় শিল্প ও বণিক সমিতি এবং পেঁয়াজ আড়তদার-ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময়সভা করেছেন শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ। শিবগঞ্জ শিল্প ও বণিক সমিতির সভাপতি আবদুর রহিম রানা জানান, চাঁপাইনবাবগঞ্জ জেলার পুলিশ সুপার টিএম

মোজাহিদুল ইসলামের নির্দেশনায় গত শনিবার রাতে শিবগঞ্জ থানার অফিসার ইনচাজের কার্যালয়ে এ মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়। এতে শিবগঞ্জ থানা পুলিশ এবং শিবগঞ্জ শিল্প ও বণিক সমিতির একটি দল খুচরা-পাইকারি বাজার তদারকি করার সিদ্ধান্ত নেয়।

এ সময় শিবগঞ্জ শিল্প ও বণিক সমিতির সভাপতি আবদুর রহিম রানা, শিবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামাল হোসেনসহ স্থানীয় পেঁয়াজ ব্যবসায়ী ও আড়তদাররা উপস্থিত ছিলেন।