এবার বধূবেশে শাওন

সম্প্রতি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কবি আফতাব আহমেদকে বিয়ে করেছেন গুলতেকিন। গুলতেকিনের বিয়ের আলোচনা শেষ না হতেই সামনে এসেছে নতুন আলোচনা। আর সে আলোচনা উঠেছে প্রয়াত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের দ্বিতীয় স্ত্রী মেহের আফরোজ শাওনকে ঘিরে। সম্প্রতি নেট দুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে শাওনের নববধূর সাজে কিছু ছবি।

গত বৃহস্পতিবার (২৯ নভেম্বর) বিয়ের সাজের একটি ছবি ফেসবুকে পোস্ট করেন শাওন। ছবিটির ক্যাপশনে তিনি জুড়ে দিয়েছিলেন রবীন্দ্রসংগীতের কয়েকটি লাইন ‘ভেবেছিনু মনে মনে দূরে দূরে থাকি, চিরজন্ম সঙ্গপনে পূজিব একাকী, কেহ জানিবে না মোর গভীর প্রণয়, কেহ দেখিবে না মোর অশ্রুবারিচয়। আপনি আজিকে যবে শুধাইছ আসি কেমনে প্রকাশি কব কত ভালোবাসি।’

শাওনের ছবিটি খুব অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায়। বউয়ের সাজে শাওনের সেই ছবি শেয়ার করেছেন অনেকেই। শাওনের শেয়ার করা ছবিতে বেশিরভাগ মন্তব্যই ছিল বধূবেশে শাওনকে অসাধারণ লাগছে। লুতফুর রহমান নামের একজন লিখেছেন, ‘ক্যাপশন এবং ছবির মধ্যে মিল রেখে এত সুন্দর পংতি কয়জনেই বা লিখতে পারে? সদা সুখের প্রত্যাশা থাকল।’

শারমীন তামান্না নামের একজন লিখেছনে, ‘ও গো সুকন্যা জানো তুমি জানো কি তুমি আমার স্বপ্নে দেখা রাজকন্যা।’ এই ছবি শেয়ার হয়েছে জাহিদ খান ম্যাকওভারের ফেসবুক পেজে। জানা যায়, একটি ব্রাইডাল ফটোশুটে অংশ নিয়েছিলেন শাওন। ম্যাকওভার জাহিদ খান ছবির ক্যাপশনে লিখেছেন– ‘আবারও নববধূ রূপে মেহের আফরোজ শাওন।’ তার প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করায় শাওনের প্রতি কৃতজ্ঞতাও জানান জাহিদ। ছবিগুলো তুলেছেন এমএইচ বিপু।

মেহের আফরোজ শাওন হুমায়ূন আহমেদের ‘আজ রবিবার’ নাটকে অভিনয়ের মাধ্যমে শোবিজে নিয়মিত পথচলা শুরু করেন। তার পর তিনি হুমায়ূন আহমেদের নির্দেশনায় একেএকে বেশ কিছু জনপ্রিয় প্যাকেজ ও ধারাবাহিক নাটকে অভিনয় করেন। এ ছাড়া শাওন অভিনয় করেছেন বেশ কয়েকটি চলচ্চিত্রে।

সূত্র: সময় নিউজ।