নড়াইল হবে দেশের মধ্যে প্রথম মাদ’কমুক্ত জেলা : মাশরাফি

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, নড়াইলকে বাংলাদেশের মধ্যে প্রথম মাদ’কমুক্ত জেলা ঘোষণা করার জন্য কাজ করে যাচ্ছি। মাদ’কমুক্ত করতে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন ভাইসহ সকলকে বলা হয়েছে। তিনি আন্তরিকভাবে মাদ’কমুক্ত করার জন্য কাজ করে যাচ্ছেন। আপনারা আমাদের সহযোগিতা করবেন। পুলিশ বা আমার একার দ্বারা এ ভালো কাজ করা সম্ভব না।

তিনি আরও বলেন, যুব সমাজকে মা’দক থেকে দূরে রাখতে যা যা করা দরকার প্রধানমন্ত্রী তাই করে যাচ্ছেন। আমি প্রধানমন্ত্রীর নির্দেশে নড়াইলকে মাদ’কমুক্ত জেলা করার জন্য আন্তরিকভাবে কর্মসূচি গ্রহণ করেছি। ইনশাল্লাহ অচিরেই নড়াইলকে মাদ’কমুক্ত করতে পারবো। মাশরাফি যুবকদের উদ্দেশ্যে বলেন, লেখাপড়া ও খেলাধুলার পাশাপাশি সময়ের কাজ সময়ে করার জন্য। অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনার সন্তান কি করছে খেয়াল রাখুন।

মঙ্গলবার সন্ধ্যায় নড়াইলে মা’দক বিরোধী প্রাণ ড্রিংকিং কনসার্টে এসব কথা বলেন সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। ‘যুব সমাজই দেশের প্রাণ শক্তি, যুব সমাজ চললে সঠিক পথ, উন্নত হবে দেশের ভবিষ্যত’ এ স্লোগানকে সামনে রেখে নড়াইলে প্রাণ ড্রিংকিং ওয়াটারের আয়োজনে শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে উন্মুক্ত এ কনসার্ট অনুষ্ঠিত হয়েছে।

কনসার্টে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, প্রাণ বেভারেজ লিমিটেডের নির্বাহী পরিচালক আনিসুর রহমান, ব্র্যান্ড ম্যানেজার মো. আল আমিন সিকদার, মা’দক বিরোধী ইন্সপেক্টর বিদ্যুৎ বিহারী নাগসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।কনসার্টে গান পরিবেশন করেন রেশমী মীর্জা, পুলক, পুতুল, এলিজা ও হেমা। কনসার্টের বিশেষ আকর্ষণ ছিলেন মীরাক্কেল খ্যাত পাভেল।