আওয়ামী লীগের স্বার্থে গ্রুপিং রাজনীতি বন্ধ করা উচিত : মাশরাফি

আওয়ামী লীগের স্বার্থে আমাদের গ্রুপিং রাজনীতি বন্ধ করা উচিত। কোনও গ্রুপিং নয়, আমরা সবাই মাননীয় প্রধানমন্ত্রীর হয়ে কাজ করব। আমরা নড়াইলকে শক্তিশালী জেলা হিসেবে দাঁড় করাতে চাই। এজন্য আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন। বললেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। গতকাল মঙ্গলবার দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ সুলতান মঞ্চ চত্বরে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, গেল সংসদ নির্বাচনে আপনারা তৃণমূল নেতৃবৃন্দ অক্লান্ত পরিশ্রম করে আমাকে বিজয়ী করেছেন। এখন সময় এসেছে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মূল্যায়নের। মাননীয় প্রধান মন্ত্রী সব সময় বলে এসেছেন তৃণমূল আমার প্রাণ। তৃণমূলে এমন অনেক নেতাকর্মীরা আছেন, যারা না খেয়ে না পরে কাজ করে চলেছেন। আজকে দল করে অনেকেই মনে করছেন, আমি দল করে কি পেয়েছি। আওয়ামী লীগ এতদিন ক্ষমতায় রয়েছে বলেই তৃণমূলেও আপনারা সুখে- শান্তিতে আছেন।

মাশরাফি মাদক, দুর্নীতি, গুজব প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার অনুরোধ জানান। নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-

সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ এমপি, যুগ্ম-সম্পাদক আব্দুর রহমান, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য এস এম কামাল হোসেন, পারভীন জামান কল্পনা, বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়, বিশেষ বক্তা নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি। সম্মেলনের জেলার তিন উপজেলার সকল ইউনিয়ন ও তিনটি পৌরসভার কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সূত্র: আরটিভি অনলাইন।