পরকীয়ার অভিযোগে খালেদার আইনজীবী কায়সার গ্রেপ্তার

বিএনপি নেতা ও খালেদা জিয়ার আইনজীবী কায়সার কামালকে তার চেম্বারের কনিষ্ঠ আইনজীবীর আতিকুর রহমানের স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ।বুধবার রাতে পান্থপথের স্কয়ার হাসপাতালের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে কলাবাগান থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান জানিয়েছেন।বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, রাতে স্কয়ার হাসপাতালের সামনে স্ত্রীকে কায়সারের গাড়িতে ওঠার সময় আতিকুর দেখে ফেলেন।

“আতিকুর এগিয়ে গিয়ে কারণ জানতে চাইলে কায়সারের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আশপাশের লোকজন জড়ো হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কায়সারকে থানায় নিয়ে আসে।”এই ঘটনায় কায়সারের বিরুদ্ধে আতিকুর প্রতারণার অভিযোগে দণ্ডবিধির ৪২০ ধারায় মামলা করলে তাকে গ্রেপ্তার দেখায় পুলিশ।গত বছরের ১ ফেব্রুয়ারি থেকে স্ত্রীর সঙ্গে কায়সারের পরকীয়া সম্পর্ক রয়েছে বলে এজাহারে উল্লেখ করেছেন আতিকুর।

ব্যারিস্টার কায়সার কামাল বিএনপির আইন সম্পাদক ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের যুগ্ম আহ্ববায়ক। দুর্নীতির মামলায় দণ্ডিত হয়ে কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে উচ্চ আদালতে মামলা পরিচালনাকারী দলে তিনি রয়েছেন।তথ্য সূত্র : বিডি নিউজ