জাদু দেখিয়ে উইকেট উদযাপন করলেন তাবরিজ শামিসি (ভিডিওসহ)

উইকেট পাওয়ার পর বোলার অনেকভাবেই উদযাপন করেন। কিন্তু দক্ষিণ আফ্রিকার স্পিনার তাবরিজ শামিসির এমন উদযাপনের কথা কেউ হয়তো কল্পনাও করেনি। লাইভ খেলার মধ্যে মাঠেই তিনি বনে যান জাদুকর। চোখের পলকে অসাধারণ এক জাদু দেখিয়ে অবাক করে দেন সবাইকে।অভিনব সব উদযাপনের কারণে সবসময়ই শামসির ওপর থাকে আলাদা নজর। এবার সেটিকে ভিন্ন এক মাত্রায় নিয়ে গেছেন ২৯ বছর বয়সী দক্ষিণ আফ্রিকার এ স্পিনার।

গত বুধবার রাতে এমজানসি সুপার লিগে ডারবান হিটের বিপক্ষে ম্যাচে আগে ব্যাট করে ২ উইকেটে ১৯৫ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায় শামসির পার্ল রকস। পরে বল হাতে নিয়ে ডারবান ইনিংসের অষ্টম ওভারের শেষ বলে উইহান লুবেকে শর্ট কভারে দাঁড়ানো হার্ডাস ভিলজোয়েনের হাতে ক্যাচে পরিণত করেন শামসি।এটুকু পর্যন্ত সব স্বাভাবিকই ছিলো। কিন্তু এরপরই উইকেট উদযাপনের উদ্দেশ্যে দৌড় শুরু করেন শামসি। হঠাৎ করেই পকেট থেকে বের করেন একটি লাল রুমাল।

সবাই অবাক হয়ে রুমালের ব্যাপারে আগ্রহ প্রকাশ করার আগেই সেটি চোখের পলকে রূপ নেয় একটি লাঠিতে। যা স্বাভাবিকভাবেই ক্রিকেটপ্রেমীদের মধ্যে আলোড়ন সৃষ্টি করেছে।আর এ বিষয়ে ম্যাচ শেষে শামসি বলেন, ‘আমি সবসময়ই জাদু এবং বিভিন্ন ট্রিকগুলো দেখে অভিভূত। তখন বয়স হবে ১৫ বা ১৬, আমি চাইতাম জাদুকর হতে। কারণ এটা আমার শখ ছিলো। আমি এখনও জাদু ভালোবাসি। তবে এখন ক্রিকেটই সবার আগে।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন