ছোট মেয়েটিই এখন সালমানের নায়িকা

বলিউড সুপারস্টার সালমান খানের পরবর্তী সিনেমা দাবাং-থ্রি। কয়েকদিন পরেই মুক্তি পাবে এটি। চুলবুল পান্ডে রূপে ফের এই অভিনেতাকে দেখার জন্য দর্শকরা অধির আগ্রহে অপেক্ষা করছেন।সিনেমায় অতীতের দৃশ্যে সালমানকে দেখা যাবে—যখন তিনি চুলবুল পুলিশ হননি। এতে তাকে একটু কম বয়সের লুকে দেখানো হবে। পাশাপাশি সিনেমায় সাঈ মঞ্জরেকরের সঙ্গে তাকে রোমান্স করতেও দেখা যাবে।নির্মাতা-অভিনেতা মহেশ মঞ্জরেকরের মেয়ে সাঈ। বয়স মাত্র ২১। অন্যদিকে সালমানের ৫৩।

হাঁটুর বয়সি অভিনেত্রীর সঙ্গে এই অভিনেতার রোমান্স দেখে অনেকেই ভ্রু কুঁচকাচ্ছেন। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি ভাইরাল হয়েছে। এতে সালমানের সঙ্গে ছোটবেলার সাঈকে দেখা গেছে। এ নিয়ে ট্রলও হচ্ছে।এক সাক্ষাৎকারে ছবিটির পেছনের গল্প প্রসঙ্গে সাঈ বলেন, সেই দিনের কথা স্পষ্ট মনে আছে। বাবা একটি মিটিংয়ের জন্য সালমান স্যারের বাসায় যাচ্ছিলেন। আমিও যাওয়ার জন্য বায়না ধরি।

বাবার সঙ্গে সেখানে গিয়ে ছবিটি তুলেছিলাম। আমি খুবই ক্ষুদার্থ ছিলাম, সালমান স্যার আমাকে চকলেট খেতে দিয়েছিলেন। সেই চকলেটের খোসা কয়েক বছর আগেও আমার কাছে ছিল। এই ছবিটি আমার প্রথম ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছিলাম, যা আমার করা উচিৎ হয়নি। সেখান থেকেই এটি ভাইরাল হয়েছে।জুমবাংলা