বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের দাম নির্ধারণ

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের জন্য টিকিটের দাম নির্ধারণ করে দিয়েছে বিসিবি। সর্বনিম্ন ১ হাজার থেকে ১০ হাজার টাকা পর্যন্ত গুনতে হবে দর্শকদের। তবে চাহিদা অনুযায়ী টিকিট স্বল্পতা রয়েছে বলে জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। উদ্বোধনী অনুষ্ঠান উপভোগের ব্যবস্থা থাকবে জায়ান্ট স্ক্রিনেও। এদিকে, মাঠ ও পিচের নিরাপত্তায় সর্বোচ্চ সতর্কতা অবলম্বনের আশ্বাস বোর্ড সভাপতির।দুয়ারে কড়া নাড়ছে বিপিএল। দেশের ক্রিকেটের অন্যতম আকষর্ণীয় এই লিগকে ঘিরে প্রস্তুতি শুরু হয়ে গেছে। মিরপুরের হোম অব ক্রিকেটে বসবে এবারের বিপিএলের মূল আকর্ষণ। উদ্বোধনী অনুষ্ঠানের আগে স্টেডিয়ামে পড়েছে সাজ সাজ রব।

প্রস্তুত হচ্ছে মঞ্চ। এই মঞ্চ মাতাবেন একঝাঁক দেশি-বিদেশি তারকা। বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে থাকবেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। আর সুরের মূর্ছনায় ঢাকা মাতাবেন সনু নিগাম ও কৈলাস খের। এছাড়া জেমস, মমতাজ ছাড়াও দেশি তারকারাও অংশ নেবেন এতে।এদিকে, উদ্বোধনী অনুষ্ঠানের জন্য টিকিটের দাম নির্ধারণ করে দিয়েছে বিসিবি। ক্লাব হাউজ ১ হাজার টাকা, গ্রান্ড স্ট্যান্ড আড়াই হাজার টাকা এবং মাঠের ভেতর থেকে অনুষ্ঠান উপভোগ করতে চাইলে গুণতে হবে ১০ হাজার টাকা।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ৫ থেকে ৬ হাজার টিকিটি আমরা ক্লাব হাউজ এবং গ্রান্ড স্ট্যান্ড দিয়ে দেব। এছাড়াও মাঠের ভিতর থেকে হাজার খানেক দেব।তবে চাহিদা অনুযায়ী উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট স্বল্পতার কথা স্বীকার করেছেন বিসিবি বস পাপন। এর জন্য বিকল্প ব্যবস্থাও নিয়েছে বোর্ড। ঢাকার বিভিন্ন স্থানসহ সাত বিভাগে জায়ান্ট স্ক্রিনে দেখানো হবে উদ্বোধনের জমকালো অনুষ্ঠান।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ডিমান্ট অনেকবেশি। এক লাখের উপর ডিমান্ট। আমার এখানে মাত্র ১০ থেকে ১৫ হাজার দর্শক ধরাতে পারব। সে কারণে বিকল্প ব্যবস্থাও করা হয়েছে।এদিকে, অনুষ্ঠান চলাকালে মাঠ ও পিচের নিরাপত্তায় সর্বোচ্চ সতর্কতা অবলম্বনের আশ্বাস দিয়েছেন বোর্ড প্রধান।তথ্য সূত্র : সময় নিউজ