টিকিটের দাম শুনে অবাক সালমান-ক্যাটরিনার ম্যানেজার!

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনের সর্বনিম্ন টিকিটের দাম ১ হাজার টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের বসে অনুষ্ঠান দেখতে চাইলে গুণতে হবে আড়াই হাজার টাকা। ১০ হাজার টাকা খরচ করলে সালমান-ক্যাটরিনাদের লাইভ পারফরম্যান্স মাঠে বসেই দেখা যাবে। মিরপুরে শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের টিকিট বুথ ও সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে পাওয়া যাচ্ছে টিকিট। গুলশানের ওয়েস্টিন হোটেল ও ক্যাফে ইডেন এবং বনানীর ফাহিম মিউজিকে পাওয়া যাচ্ছে জমকালো এই আয়োজনের টিকেট।

এছাড়া সহজ, পে পয়েন্ট ও গেজেট বাংলার ওয়েবসাইটে অনলাইন মাধ্যমে বিক্রি করা হচ্ছে টিকিট। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) জমকালো এ অনুষ্ঠানের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উদ্বোধনীতে সুরের মূর্ছনায় দর্শক মাতাবেন লাল-সবুজের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ব্যান্ড তারকা জেমস ও মমতাজের মতো জীবন্ত কিংবদন্তিরা। একইসঙ্গে থাকছেন বলিউড সুপারস্টার সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগাম ও কৈলাশ খের।

এছাড়া গ্র্যান্ডস্ট্যান্ড ও ক্লাব হাউজের টিকেটের মূল্য যথাক্রমে আড়াই ও এক হাজার টাকা। এই মূল্য শুনে রীতিমতো বিস্মিত হয়েছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফের ম্যানেজার। শনিবার সাংবাদিকদের এ তথ্য জানিয়ে বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল জানান, সালমান খান ও ক্যাটরিনা কাইফের ম্যানেজার তো টিকিটের মূল্য দেখে অবাক। এত কম দামে টিকিট! তিনি মনে করেছিলেন টিকিটের দাম হবে আরও চড়া।

উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিপিএলের এই বিশেষ সংস্করণের আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। খেলা মাঠে গড়াবে ১১ ডিসেম্বর। এবারের বিপিএলে অংশ নিচ্ছে মোট ৭টি দল। এই আসরে কোনো ফ্র্যাঞ্চাইজি নেই। ক্রিকেট বোর্ডের অধীনেই পরিচালিত হবে প্রত্যেক দল।