মুসলিম বন্ধুর জন্য গু’লি খেতে প্রস্তুত ভারতীয় শিল্পী

নাগরি’কত্ব সংশো’ধনী আ’ইন নিয়ে উত্ত’প্ত গোটা ভারত। সাধারণ মানুষ থেকে বলিউড সেলিব্রিটি, নাগ’রিকত্ব সংশো’ধনী আ’ইন নিয়ে কার্যত ভাগ হয়ে গিয়েছে গোটা দেশ। এবার সেই তালিকায় যুক্ত হলো কন্ঠশিল্পী রাফতারের নাম। সম্প্রতি ভাই’রাল হওয়া একটি ভিডি’ওতে দেখা যায়, একটি অনুষ্ঠানে হাজির হয়ে নাগরি’কত্ব সং’শোধনী আ’ইনের প্রতি’বাদ করছেন রাফতার।

তিনি বলেন, মুসলি’ম বন্ধু আরশাদ যেভাবে তাঁর খেয়াল রাখেন, তা অন্য কেউ করতে পারে না। তাই, আরশাদকে যদি কেউ ভারত থেকে বের করে দেওয়ার কথা বলেন, তাহলে তিনি প্রতি’বাদ করবেন। আরশাদের জন্য গু’লি খেতেও তিনি পিছপা হবেন না বলে স্পষ্ট জানান রাফতার। রাফতার বলেন, নাগরি’কত্ব সং’শোধনী আ’ইনের জোর গলায় প্রতি’বাদ করবেন। এর ফলে যদি তাঁর কেরিয়ারের ক্ষ’তি হয়, তাহলে বুঝে নেবেন তিনি।

এ পর্যন্ত যা রোজগার করেছেন, তাতে কখনও না খেতে পেয়ে মর’বেন না। তাই নাগরি’কত্ব সং’শোধনী আ’ইনের প্রতি’বাদ তিনি সব সময় করবেন বলে স্পষ্ট জানান। সম্প্রতি নাগ’রিকত্ব সং’শোধনী আ’ইনের প্রতি’বাদে রাস্তায় নামেন অনুরাগ কাশ্যপ, স্বরা ভাস্কর, ফারহান আখতাররা। মুম্বইয়ের রাস্তায় অস্থায়ী মঞ্চ বেঁধে নাগ’রিকত্ব সংশো’ধনী আ’ইনের প্রতি’বাদ করতে দেখা যায় ফারহান আখতার, স্বরা ভাস্করদের।