ওমরাহ পালনে সৌদি যাচ্ছেন পূর্ণিমা

প্রথমবারের মতো ওমরাহ হজ পালনের উদ্দেশে সৌদি আরব যাচ্ছেন চিত্রনায়িকা পূর্ণিমা। এ সময় তিনি দুই পবিত্র নগরী মক্কা ও মদিনা সফর করবেন বলে জানা গেছে। আজ রোববার বিষয়টি নিশ্চিত করে লাস্যময়ী এই অভিনেত্রী জানান, আগামীকাল (৩০ ডিসেম্বর) বিকালের একটি ফ্লাইটে সৌদি আরবের মক্কা শহরের উদ্দেশে ঢাকা ছাড়ছেন তিনি। এরপর ওমরাহ হজের আনুষ্ঠানিকতা সারতে সেখান থেকে মদিনায় এবং আবার মক্কায় ফিরবেন পূর্ণিমা।

সদা হাস্যোজ্জল পূর্ণিমা বলেন, অনেক আগেই যাওয়ার পরিকল্পনা ছিল। কিন্তু নানা কারণে সময় মেলাতে পারিনি। তবে এবার সবকিছু চূড়ান্ত। প্রথমবারের মতো ওমরাহ হজ পালনের জন্য পবিত্র মক্কায় যাচ্ছি। সবার কাছে দোয়া চাই। যেন সুন্দরভাবে হজ পালন করে ফিরে আসতে পারি। অভিনেত্রী আরও জানান, ওমরাহ পালনের জন্য ১০ দিন মক্কা ও মদিনায় থাকবেন তিনি। পরে দেশে ফিরেই ফের অংশ নেবেন সিনেমার শুটিংয়ে।

জানা গেছে, বর্তমানে নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে দুটি ছবিতে কাজ করছেন পূর্ণিমা। এরমধ্যে ‘গাঙচিল’ ছবিতে পূর্ণিমার বিপরীতে আছেন ফেরদৌস। আর ‘জ্যাম’ ছবিতে তার নায়ক আরেফিন শুভ। দুটি ছবিই নতুন বছরে মুক্তি পাবে বলে জানান তিনি। তবে সিনেমা দুটির সবখানি কাজ এখনও শেষ হয়নি। দুটি ছবিরই অল্প কিছু করে কাজ বাকি আছে। যা হজ পালন থেকে ফিরে এসেই শেষ করবেন নায়িকা।

এ বিষয়ে পূর্ণিমা বলেন, ‘অনেকেই ভাবছেন হজ করে এসে আর অভিনয় করবো না। এটা একদমই গুজব। কারণ, অভিনয় আমার পেশা। এটা ছাড়া বাঁচা সম্ভব না। সততার সঙ্গে এই কাজটি করে যেতে চাই আজীবন।’