শাকিব-অপুকে নিয়ে ছেলে জয়ের গান, ভিডিও ভা’ইরাল

সুপারস্টার শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম খান জয়। জয়কে নিয়ে আলোচনার শেষ নেই। জয় কিছু করলেই তা মুহূর্তের মধ্যে ভা’ইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এবার ভাইরাল হয়েছে বাবা-মাকে নিয়ে জয়ের একটি গান ভাই’রাল হয়েছে।ভিডিওতে দেখা গেছে, ‘মাম্মি অ্যান্ড ড্যাডি আই লাভ ইউ, কাম টু মি হোয়েন আই কল ইউ’, এই ছড়াগানটি আনমনে গেয়ে চলেছে জয়।

আর স্টারকিডের মুখে সেই গান শুনতে নেটদুনিয়ায় ভিড় জমিয়েছেন এক সময়ের সেরা জুটি শাকিব-অপুর ভক্তরা। জয়ের আধো আধো বোলের এই ছড়া গান শুনেই জয়ের প্রতি ভালোবাসা প্রকাশ করছেন নেটিজেনরা। কেউ বলছেন, অনেক বড় হয়ে গেছে জয়। আর কেউ কেউ আদর প্রকাশ করছেন নানা ইমোজির মাধ্যমে। জয়ের সেই ছড়াগান সোশ্যাল মিডিয়ায় ভা’ইরাল করেছেন জয়ের মা ও চিত্রনায়িকা অপু বিশ্বাস নিজেই।

ছেলের গান মোবাইল ক্যামেরায় চুপিচুপি ধারণ করে সেই ভিডিও শুক্রবার সন্ধ্যায় ইনস্টাগ্রামে পোস্ট করেন অপু। এরপরই তার ফলোয়াররা তা দেখে আপ্লুত হয়। নিজেদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে গেলেও ছেলে জয়ের ব্যাপারে খুবই দায়িত্বশীল শাকিব ও অপু দুজনেই। জয় যেন বাবা-মার অভাব বোধ না করে সেজন্য কোনো চেষ্টাই বাদ রাখেন না তারা।

ছবির শুটিংয়ের জন্য দেশ-দেশান্তরে গেলেও জয়ের কথা ঠিকই মনে রাখেন শাকিব খান। এদিকে আবার বন্ধনে আবদ্ধ হতে চান অপু বিশ্বাস। তাই জয়কে বাবার মতোই ভালোবাসবে এমন মানুষের সন্ধানে রয়েছেন তিনি। উল্লেখ্য, ২০০৮ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। গোপনে ১০ বছর সংসার করেন তারা। তবে নিজের সেই গোপন বিষয়গুলো আর লুকিয়ে রাখতে পারেননি অভিনেত্রী। একটি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সের ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে উপস্থিত হন তিনি।

সেদিন অপু বলেন, ‘আমি শাকিবের স্ত্রী, আমাদের ছেলে আছে।’ সেই সময় বিয়ের খবর সবার সামনে প্রকাশ করার পর শাকিব-অপুর সম্পর্কের টানাপোড়েন সৃষ্টি হয়। পরিস্থিতি এমন অবস্থায় পৌঁছায় যে শাকিব খান ও অপু বিশ্বাস নিজেদের মধ্যে মুখ দেখাদেখি বন্ধ করে দেন। শুধু ছেলে আব্রামের কারণে মাঝেমধ্যে দেখা হলেও কথা হয়নি দুজনের।

তবে এই দুই তারকার বন্ধন ছিড়ে গেলেও জয়ের বিষয়ে জানতে আগ্রহী সিনেপ্রিমীরা। সোশ্যাল মিডিয়া ফেসবুকে একাধিক ফ্যানপেজ রয়েছে জয়ের নামে। রয়েছে অসংখ্য ফেসবুক আইডি। ইনস্টাগ্রামেও এই শিশু তারকার ভক্তের অভাব নেই। তার ব্যক্তিগত আইডির পাশাপাশি ইনস্ট্রাগ্রামে তার নামে গ্রুপও আছে।

জয়ের পড়ালেখা, ছবি আঁকা, খেলাধুলার ছবি অপু বিশ্বাস নিজের ফেসবুক ওয়ালে ও ইনস্টাগ্রামে পোস্ট করেন। সেই ধারাবাহিকতায় এবার প্রকাশ করেছে জয়ের এই নতুন ভিডিও।-একুশে টেলিভিশন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন: