নিরাপদে পাকিস্তান পৌছেছে বাংলাদেশ দল

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের বোয়িং ৭৩৭-৮০০ মডেলের উড়োজাহাজ ক্রিকেটারদের নিয়ে লাহোরের আল্লামা ইকবাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় স্থানীয় সময় রাত সাড়ে দশটায় (বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায়)। পাকিস্তানে সরাসরি কোনো ফ্লাইট না থাকায় বিশেষ ব্যব’স্থাপনায় বিমান ভাড়া করে দলকে পাকিস্তানে খেলতে পাঠায় বিসিবি।

প্রায় সাড়ে তিন ঘন্টা বিমানে ভ্রমণ শেষে নিরাপ’দে পাকিস্তান পৌছেছে বাংলাদেশ ক্রিকেট দল। পাকিস্তান ক্রিকেট বোর্ড নিজেদের অফিসিয়াল টুইটার পেজে এক টুইটের মাধ্যমে খবরটি নিশ্চিত করেছে।

এর আগে নিরাপ’ত্তা নিয়ে শ’ঙ্কা, উদ্বেগ আর আলোচনা-সমা’লোচনার মধ্যে বিশেষ বিমানে চড়ে টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তানের উদ্দেশে রওয়ানা হয় বাংলাদেশ ক্রিকেট দল। বুধবার (২২ জানুয়ারি) রাত আটটায় বাংলাদেশ দলকে নিয়ে লাহোরের পথে যাত্রা করে বিমান বাংলাদেশের চার্টার্ড ফ্লাইট। যাওয়ার আগে বিমানবন্দরে কোন দু’র্ভাবনা না থাকার কথা জানিয়ে গেছেন ক্রিকেটাররা।

টি-টোয়েন্টি স্কোয়াডের ১৫ ক্রিকেটারের সঙ্গে প্রধান কোচ রাসেল ডমিঙ্গোসহ পাঁচ কোচিং স্টাফ, ম্যানেজার, মিডিয়া ম্যানেজার এবং একজন সাপোর্ট স্টাফ রয়েছেন।

পাকিস্তান সফরে সম্ভাব্য টি-টোয়েন্টি দলে যারা আছেন তারা হলেন– মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, নাইম শেখ, সৌম্য সরকার, আফিফ হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, এবাদত হোসেন, মেহেদী হাসান ও ইমরুল কায়েস।