২০ টাকা নিয়ে মা’রামারি, চানাচুর বিক্রেতার মৃ’ত্যু

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় ধারের ২০ টাকা নিয়ে মা’রামারিতে কদবুত আলী (৬৪) নামে এক চানাচুর বিক্রেতার মৃ’ত্যু হয়েছে। শনিবার (২৫ জানুয়ারি) দুপুরে উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের বড়কাটা গ্রামে এ ঘটনা ঘটে। নি’হত কদবুত আলী ওই গ্রামের মৃ’ত আব্দুল আজিজের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বড়কাটা গ্রামের কদবুত আলী ও একই গ্রামের আব্বাস মিয়া চানাচুর বিক্রি করেন।

কয়েকদিন আগে আব্বাস মিয়ার কাছ থেকে ২০ টাকা ধার নেন কদবুত আলী। শনিবার দুপুরে আব্বাস মিয়া পাওনা ২০ টাকা চাইতে গেলে কদবুত আলীর সঙ্গে ত’র্কবিত’র্ক শুরু হয়। একপর্যায়ে আব্বাস মিয়া মারধ’র করলে কদবুত আলী মা’রা যান। স্থানীয়রা পুলিশকে খবর দিলে ম’রদে’হ উ’দ্ধার করা হয়। একই সঙ্গে চানাচুর বিক্রেতা আব্বাস মিয়াকে আ’টক করে থা’নায় নিয়ে যায় পুলিশ।

দোয়ারাবাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসেম বলেন, ২০ টাকার জন্য আব্বাস মিয়া ও কদবুত আলীর মধ্যে কথা কাটাকাটি হয়। পরে দুজনের মধ্যে মা’রামারির সময় কদবুত আলী মা’রা যান।

ওসি বলেন, ম’রদে’হে আ’ঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য ম’রদে’হ সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভি’যুক্ত আব্বাস মিয়াকে আ’টক করেছে পুলিশ।-জাগোনিউজ২৪