বাংলাদেশের পতাকা নিয়ে ছবি তুলতে উদগ্রীব পাকিস্তানি দর্শকরা!

বাংলাদেশের পতাকা নিয়ে ছবি তুলতে উদগ্রীব পাকিস্তানি দর্শকরা! গতকাল ৮ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডি টেস্টের গত দুদিনে ভক্তদের খুব বেশি হাসির উপলক্ষ এনে দিতে পারেনি বাংলাদেশ দল। তবে শেষে রাওয়ালপিন্ডি স্টেডিয়ামের গ্যালারি ছিল পূর্ণ । হবেই তো, মাঠটা যে পাকিস্তানে। কিন্তু হাজারো দর্শকের ভিড়ে ক্যামেরা হঠাৎ আটকে গেল পাকিস্তান দলের ইমরান খান স্ট্যান্ডে।

দেখা গেল পাকিস্তানের শত শত পতাকার ভিড়ে এক টুকরো লাল-সবুজ পতাকা। আরও দেখা গেল ছোট্ট দুই শিশু গ্যালারিতে পতাকা ধরে রেখেছেন। পরে জানা যায়, ইসলামাবাদে বাংলাদেশ হাইকমিশনে কর্মরত ইলিয়াস আহমেদ এসেছেন তাঁর পরিবার নিয়ে। তিনি ইসলামাবাদে আছেন পাঁচ বছর হলো। সাপ্তাহিক ছুটির দিনে স্ত্রী মুরশেদা আক্তার,

ছেলে মাহবুবুল আলম, সালিম সাদমান ও মেয়ে উম্মে হাবিবাকে নিয়ে এসেছেন খেলা দেখতে। ইলিয়াসই জানালেন, পাকিস্তানি দর্শকেরা নাকি ভীষণ আগ্রহী বাংলাদেশের পতাকা নিয়ে ছবি তুলতে। সকাল থেকে তাই অনেকের সঙ্গে ছবি তুলতে হয়েছে তাঁদের। তাঁর ৮ বছর বয়সী ছেলে সাদমানকে দেখা গেল আরেক পাকিস্তানি শিশুকে নিয়ে গ্যালারিতে পতাকা ধরে রেখেছেন।

উল্লেখ্য, আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে নিজেদের তৃতীয় ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। রাওয়ালপিন্ডিতে দুই টেস্ট ম্যাচের সিরিজের ১ম ম্যাচে মাঠে নেমেছে মুমিনুল হকের নেতৃত্বাধীন দল। প্রথম ইনিংসে বাংলাদেশের ২৩৩ ও পাকিস্তানের ৪৪৫ রান। এখন দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করছে বাংলাদেশ।