আমি ঋণী হয়ে গেছি, দেশের জন্য কিছু করতে চাই : আকবর আলি

গতকাল নিজ নিজ বাড়িতে ফিরেছেন বিশ্বকাপে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দলের ক্রিকেটাররা। এরমধ্যে যুব দলের অধিনায়ক আকবর আলী গিয়েছেন তার নিজ জেলায় রংপুরে। সেখানে হাজারো মানুষ স্বাগতম জানিয়েছে বিশ্ব চ্যাম্পিয়ন অধিনায়ককে। বিশেষ সংবর্ধনা আয়োজন করে রংপুর সিটি কর্পোরেশন।

গতকাল বেলা ৩টায় রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে গণ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে রংপুর জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা। নিজ জেলার মানুষদের কাছে বিশ্বকাপ জয়ের অনুভূতি ব্যক্ত করে আকবর বলেন, আপনারা আমার জন্য আপনাদের অনেক মূল্যবান সময় ন’ষ্ট করে এসেছেন। আমি আপনাদের ভালোবাসার কাছে কৃত’জ্ঞ।

আমি ঋণী হয়ে গেছি। দেশের জন্য কিছু করতে চাই। এজন্য এখনকার মতো আগামীতেও আপনাদের সাপোর্ট চাই। সংবর্ধনা অনুষ্ঠানে রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জেলা প্রশাসক আসিব আহসান,বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আনোয়ারুল ইসলাম, জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং জাতীয় পার্টির নেতারাসহ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিভিন্ন ক্রীড়া প্রতিষ্ঠান ও সংস্থা, শিক্ষাঙ্গনের শিক্ষার্থী ও ক্রীড়ানুরাগী সাধারণ জনগণ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় তিনি আরো বলেন, “বাংলাদেশ টিমকে আপনারা যেভাবে সাপোর্ট করে আসছেন, এই সাপোর্ট আগামীতে ধরে রাখবেন। আমাদের জন্য অনেক দোয়া করবেন।

যেন অনেক দূর এগিয়ে যেতে পারি। আমাদের এই অর্জন যেন শেষ না হয়ে যায়। আমরা আরো সাফল্য চাই।