স্বামী মাছ ধরতে, শাশুড়ি মেয়ের বাড়িতে, পুত্রবধূকে ধ’র্ষণ চেষ্টা

ভোলার চরফ্যাশনে পুত্রবধূকে ধ’র্ষণচেষ্টার অভি’যোগে শ্বশুরকে অভিযুক্ত করে নারী ও শিশু নি’র্যাতন দমন আ’ইনে মা’মলা করা হয়েছে। শ্বশুরের নাম আবুল হাসেম মাঝি (৫৫)। গত শনিবার রাতে শশীভূষণ থা’নায় ভু’ক্তভোগী পুত্রবধূ বাদী হয়ে মা’মলাটি দায়ের করেন। ঘটনার পর থেকে শ্বশুর পালাতক বলে জানা গেছে।

মা’মলা সূত্রে জানা গেছে, ওই গৃহবধূ শুক্রবার রাতে নিজ ঘড়ে শুয়েছিলেন। ঘটনার ৭ দিন আগে পেশায় জেলে স্বামী নদীতে মাছ ধরতে যান। মেয়ের বাড়িতে বেড়াতে গেছেন শাশুড়ি। রাত সাড়ে ১১টার দিকে শ্বশুর হাসেম মাঝি তার বিছা’নায় আসেন এবং স্প’র্শকাতর স্থানে হাত দিয়ে ধ’র্ষণের চেষ্টা চালান। এতে গৃহবধূর চিৎ’কারে দেবর-ভাসুরসহ প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে রক্ষা করেন।

ভু’ক্তভোগী আরো অভি’যোগ করেন, ৭ মাস আগে একইভাবে তাকে ধ’র্ষণ চেষ্টা করা হয়েছিল এবং বিভিন্ন সময় কু’প্রস্তাব দেয় তার শ্বশুর। বিষয়টি তার স্বামী ও শাশুড়িকে জানিয়েছিলেন। সম্মানের ভয়ে কেউ মা’মলা মোকদ্দমার মতো কঠিন পথে যাননি।

স্থানীয়রা জানান, হাসেম মাঝি নারীলোভী এবং এলাকায় তার একাধিক অপক’র্মের নজির আছে। শশীভূষণ থা’নার ওসি মনিরুল ইসলাম জানান, আসামি হাসেম মাঝিকে গ্রে’প্তারের চেষ্টা চলছে।-নিউজ২৪