এমপিপুত্রকে অভ্যর্থনার জন্য রোদে দাঁড়িয়ে রাখা হলো শিক্ষার্থীদের

বিদ্যালয় মাঠে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন হবে। আসছেন স্থানীয় এমপি পুত্র। তাকে অভ্যর্থনা জানাতে পাঠদান বন্ধ রেখে শিক্ষার্থীদের আড়াই ঘণ্টা সড়কের পাশে দাঁড় করিয়ে রাখা হয়েছে। বৃহস্পতিবার পটুয়াখালীর বাউফলের ধুলিয়া কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয় ও সংলগ্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে ধুলিয়া কলেজিয়েট স্কুল মাঠে ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়। টুর্নামেন্ট উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সাংসদ আ. স. ম. ফিরোজের ছেলে রায়হান সাকিব। সকাল ১০টায় তার খেলা উদ্বোধন করার কথা থাকলে তিনি আসেন সকাল সাড়ে ১১টায়। তাকে অভ্যর্থনা জানাতে সকাল ৯টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত আড়াই ঘণ্টা ধুলিয়া সরকারি প্রাথমিক ও ধুলিয়া কলেজিয়েট স্কুলের কয়েকশ’ শিক্ষার্থীকে রোদের মধ্যে দাঁড় করিয়ে রাখা হয়।

টুর্নামেন্টের কারণে ওইদিন বিদ্যালয় দুটিতে ক্লাসও হয়নি। এ নিয়ে অভিভাবকদের মধ্যে অসন্তোষ সৃষ্টি হয়েছে। অভিভাবকরা বলেন, ‘এমপি হলে কথা ছিল। তার ছেলেকে অভ্যর্থনা জানাতে শিক্ষার্থীদের ক্লাস বাদ দিয়ে রোদের মধ্যে দাঁড় করিয়ে রাখা ঠিক হয়নি।’

এ ব্যাপারে ধুলিয়া কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক এসএম জহিরুল ইসলাম মন্তব্য করতে রাজি হননি। প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুমা আক্তার বলেন, খেলা শুরুর আগ পর্যন্ত কয়েকটি ক্লাস নেওয়া হয়েছে। খেলা শুরু হলে শিক্ষার্থীদের খেলা দেখার জন্য ছুটি দেওয়া হয়।

সূত্র: সমকাল।