মারা’ত্মক অসু’স্থ হয়ে হাসপাতালে অভিনেত্রী নাসরিন

বাংলা চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী নাসরিন মারা’ত্মকভাবে অসু’স্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন। বর্তমানে তিনি মনোয়ারা হাসপাতালে প্রফেসর শামসাদ জাহান শান্তার চি’কিত্সাধীন আছেন।

দীর্ঘদিন ধরে নাসরিন পেটে টি’উমার সমস্যায় ভুগছিলেন। তা এখন আয়তনে অনেক বড় হয়ে গেছে। এখনই অপারেশনের মাধ্যমে টিউমার অপসারণ করা না হলে মারা’ত্মক সমস্যায় পড়বেন বলে জানিয়েছেন নাসরিনের চি’কিত্সক।

নাসরিন বলেন, ‘আমার সমস্যাটা এখন ভ’য়াবহ। ২/১ দিনের মধ্যেই অপারেশন করাতে হবে। শরীরে আবার র’ক্তশূন্যতা চলছে। তাই অনেক র’ক্তের প্রয়োজন। এরইমধ্যে কয়েক ব্যাগ র’ক্ত পুশ করা হয়েছে। শরীরের জন্য আরও র’ক্ত প্রয়োজন। আমার জন্য সবাই দোয়া করবেন।

একজন অতিরিক্ত শিল্পী হিসেবে নাসরিনের চলচ্চিত্রে অভিষেক হলেও তার ব্যাপক পরিচিতি আসে কৌতুক অভিনেতা দিলদারের জুটি হয়ে। এরপর নানামুখী চরিত্রে নিজেকে প্রতিঠিত করেন। কখনও বোন, কখনও ভাবি, কখনও সহ-নায়িকা, নায়িকা, আবার কখনও প্রতি-নায়িকার চরিত্রে নাসরিন ক্রমশই উজ্জ্বল হয়ে ওঠেন। একজন নৃত্যশিল্পী হিসেবেও অনেক কদর রয়েছে তার।

চলচ্চিত্রে এমন একটা সময় ছিল যখন প্রতিটি সিনেমাতেই আইটেম গানে তিনি ছিলেন অপরিহার্য। হাসিবুর রেজা কল্লোল পরিচালিত সত্তা চলচ্চিত্রে অনন্য অভিনয়ের জন্য নাসরিন শ্রেষ্ঠ পার্শ্ব-অভিনেত্রী হিসেবে বাচসাস পুরস্কার অর্জন করেন। বর্তমানে নাসরিন দুই সন্তানের জননী। স্বামী রিয়েল খানও চলচ্চিত্র অভিনেতা।-সময় নিউজ।