‘কাজের লোক, রিক্সাচালকদের রোজগার বন্ধ হয়ে গেছে; তাদের সাহায্য করুন’- লিটন

বিশ্বজুড়ে করোনাভাই’রাস ম’হামারি আকারে ছড়িয়ে পড়েছে। ক’রোনার প্রভাব পড়েছে বাংলাদেশেও। যার প্রভাবে এখন পর্যন্ত ৩৩ জন এই ভাইরা’সে আক্রা’ন্ত হয়েছেন। যেখানে মা’রা গিয়েছেন ৩ জন। মহামারি এই ভা’ইরাস প্রতিরোধে বাংলাদেশ জাতীয় দলের ওপেনার লিটন কুমার দাস দেশবাসীর উদ্দেশ্যে এক বার্তা দিয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বার্তায় লিটন লিখেন;“আমাদের বাসায় মোটামুটি সবার-ই কাজের লোকের আসা বন্ধ হয়ে গেছে। যেটা তাদের রোজগারের মাধ্যম ছিল। আমাদের উচিৎ তাদের ফুল মাসের বেতন সহ আরো কিছু দেয়া যেটা তাদের এই দুঃস’ময়ে কাজে আসবে। সাথে চাল, ডাল, আলু সামর্থ্য অনুযায়ী।”

“তারপর সবার বাসাতেই ২-৩ জন দারোয়ান রয়েছে। যাদের সামান্য আয়ের পুরোটাই হয়তো চলে যায় গ্রামের বাড়িতে। আপনার স্টক করা খাবার থেকে তাদেরও কিছু দিন। এতে অবশ্যই আপনাদের কমবেনা। মোটামুটি সবার বাসার নিচে দিয়ে যে ১০-১৫ জন রিক্সাচালক থাকে তাদের আপনার সামর্থ্য অনুযায়ী সাহায্য করুন। আপনার সামান্য সাহায্য অন্যের মুখের খাবার যোগান দেবে।”

“বি.দ্র: আমি আমার জায়গা থেকে যতটুকু সম্ভব করে যাচ্ছি এবং আরো কিছু করার চেস্টা চালিয়ে যাচ্ছি। আপনি আপনার জায়গা থেকে এগিয়ে আসুন।”