নোয়াখালীতে প্রবাসীর তথ্য দেওয়ার সন্দেহে গৃহবধূকে পি’টিয়ে জ’খম

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নে এক দুবাই প্রবাসীকে বসুরহাট পৌর ভবনে হোমকোয়ারেন্টাইনে এনেছে পুলিশ। প্রবাসী দেশে আসার বিষয়ে পুলিশকে তথ্য দিয়েছে সন্দেহে চ্যামেলী আক্তার (৩২) নামের এক গৃহবধূকে পিটি’য়ে জখ’ম করেছে প্রবাসীর পরিবারের লোকজন। এঘটনায় জড়িত থাকায় ওমর ফারুক বাবুল (২৯) নামের ওই প্রবাসীর ভাইকে গ্রে’প্তার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে সিরাজপুর ইউনিয়নের মোহম্মদ নগর গ্রামের নূর মিয়া হাজী বাড়ীতে এ ঘটনা ঘটে। গ্রে’প্তারকৃত ওমর ফারুক বাবুল মোহম্মদ নগর গ্রামের আহম্মদ উল্যারছেলে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ২০মার্চ দুবাই থেকে কোম্পানীগঞ্জের সিরাজপুর ইউনিয়নের মোহম্মদ নগর গ্রামে নিজ বাড়ীতে আসনে ওই দুবাই প্রবাসী। বাড়ীতে আসার পর থেকে সে হোমকোয়ারেন্টাইনে না থেকে বিভিন্ন আত্মীয় স্বজনদের বাড়ীতে আসা যাওয়া করছে।

এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে পুলিশ ওই প্রবাসীকে ধরে এনে বসুরহাট পৌরসভা ভবনে বাধ্যতা’মূলক হোমকোয়ারেন্টাইনে নিয়ে আসেন। পুলিশকে তথ্য দিয়েছে এমন সন্দেহে প্রবাসীর ভাই ওমর ফারুক বাবুল তাদের পাশ্ববর্তী ঘরের গৃহবধূ চ্যামেলী আক্তারের ওপর হা’মলা করে তাকে পিটিয়ে জ’খম করে। এতে গৃহবধূর মাথা ফেটে যায়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান জানান, তথ্য দেওয়ার সন্দেহে ওই গৃহবধূকে পি’টিয়ে জখ’ম করেছে প্রবাসীর পরিবারের লোকজন। ঘটনায় আহ’ত গৃহবধূ বাদী হয়ে দুইজনকে আসা’মী করে থানায় একটি মাম’লা দায়ের করেছেন। অভিযুক্ত আ’সামী ওমর ফারুক বাবুলকে গ্রে’প্তার করে কারাগা’রে প্রেরণ করা হয়েছে। হাম’লাকারীদের সাথে ওই গৃহবধূর জায়গা জমিসহ বিভিন্ন বিষয় নিয়ে পূর্ব বি’রোধ রয়েছে।

সূত্র: একুশে টেলিভিশন