বিপদের মুহূর্তে গরিব-দুঃখীদের পাশে দাঁড়ালেন রুবেল হোসেন

বর্তমানে আত’ঙ্কের নাম করোনাভা’ইরাস। সারা বিশ্বের মতো বাংলাদেশেও মহা’মারি আকারে ছড়িয়ে পড়ছে করোনাভা’ইরাস। এর মধ্যেই এই ভাই’রাসে আ’ক্রান্ত হয়ে দেশে মা’রা গেছেন মোট পাঁচ জন। দেশের এমন দুঃসময়ে এগিয়ে এসেছেন জাতীয় দলের ক্রিকেটাররা। নিজেদের বেতনের অর্ধেক দিচ্ছেন ২৭ জন ক্রিকেটার। তবে এদের বাইরেও ব্যক্তিগত উদ্যোগে সাহায্য করছেন নিজেদের অবস্থান থেকে।

জাতীয় দলের বাইরে ও কেন্দ্রীয় চুক্তিতে না থাকা রুবেল হোসেন ব্যক্তিগত উদ্যোগে খেটে খাওয়া মানুষদের পাশে দাড়িয়েছেন। আগামীকাল থেকে ৪ এপ্রিল পর্যন্ত দেশে সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ হওয়ায় স্বাভাবিক খেটে খাওয়া মানুষরা সবচেয়ে বেশি পড়বে বিপ’দে। তাই তাদের এমন অবস্হায় পাশে দাড়িয়েছেন জাতীয় দলের এই পেসার।

গতকাল (২৫ মার্চ) সন্ধ্যার পর রাজধানীর বিভিন্ন অঞ্চল ঘুরে নিজে মাস্ক পরিধান খাবার নিয়ে দিনমজুর আর খেটে খাওয়া মানুষদের কাছে ছুটে যান রুবেল। রাতের আধারে যাকে পেয়েছেন প্রয়োজন খাদ্য সামগ্রীর প্যাকেট দিয়েছেন তিনি। যা দিয়ে কিছুটা হলেও ক্ষতি পূরণ হবে এসব অসহায় মানুষদের।

এ ব্যাপারে নিজের ফেইসবুক পেজে রুবেল লিখেছেন, ‘ এখন সময় আতং’কিত হবার নয়, এখন সময় নিজেকে সুরক্ষিত রেখে আশেপাশের মানুষ- জনকে সাহায্য করা। আসুন না, এই দুর্যো’গে আমরা যে যেভাবে পারি, সেভাবে অসহায় মানুষদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেই।’