ডাক্তার, নার্স, পুলিশ, স্বেচ্ছাসেবক ও গণমাধ্যমকর্মীদের ধন্যবাদ জানালেন মাশরাফি

ফাইল ছবি

সারাদেশের মানুষ করোনা ভাই’রাসের কারণে লকডাউনে রয়েছে। এই পরিস্থিতিতেও মানবতার সেবায় নিয়োজিত রয়েছেন ডাক্তার, নার্স, পুলিশ, স্বেচ্ছাসেবক এবং গণমাধ্যমকর্মীরা। ভয়ঙ্কর এই ভাইরা’সের বিরু’দ্ধে প্রতিনিয়ত লড়াই করে যাচ্ছেন তারা। এই শ্রেণি পেশার মানুষদের প্রতি কৃত’জ্ঞতা জানাতে তাই ভুল করেননি বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্তুজা।

এই পাঁচ শ্রেণির মানুষের আ’ত্মত্যাগ এবং অবদানের কথা মাথায় রেখে তাদেরকে ধন্যবাদ দিয়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ছবি পোস্ট করে মাশরাফি লিখেছেন, ‘ডাক্তার, নার্স, পুলিশ, স্বেচ্ছাসেবী এবং সংবাদকর্মীদের আমাদের সুরক্ষিত রাখার জন্য ধন্যবাদ।

অসহায় এবং দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর ক্ষেত্রে ভূমিকা রেখেছেন মাশরাফি নিজেও। এরই মধ্যে ২ লাখ ২৫ হাজার টাকা দান করেছেন তিনি করোনা মোকাবেলায় গঠিত ফান্ডে। তাঁর পাশাপাশি জাতীয় দলের আরো ২৬ ক্রিকেটার নিজেদের অর্ধেক বেতন দান করেন। শুধু তাই নয়, রাজনীতিতে যোগ দেয়া মাশরাফি নিজস্ব তহবিল থেকে অন্তত ১২শ পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছেন। একই সঙ্গে চিকিৎসক এবং নার্সদের জন্য ৫শ পিপিই দিয়েছেন তিনি।-ক্রিকফ্রেঞ্জি