গাজীপুরে একই ঘরে ৩ জনের লা’শ

গাজীপুরে একই ঘর থেকে স্বামী-স্ত্রী ও মেয়ের লা’শ উ’দ্ধার হয়েছে। মঙ্গলবার সকালে সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন পানিশাইল এলাকা থেকে লাশ তিনটি উ’দ্ধার করে পুলিশ। উ’দ্ধারকৃত তিনজন হলেন, পানিশাইল এলাকার মোশারফ হোসেন (২৮), তার স্ত্রী হোসনে আরা (২২) এবং তাদের মেয়ে মোহিনী (২ মাস)।

মোশারফের বাড়ি রংপুরের পীরগাছা উপজেলার ফকিরতরি এলাকায়। তিনি পরিবার নিয়ে পানিশাইল এলাকার ওই বাসায় ভাড়ায় থাকতেন। সেখান থেকেই লা’শ তিনটি উ’দ্ধার হয়েছে। স্থানীয়রা জানায়, মোশারফ ঢাকায় রিকশা চালিয়ে জীবন চালাতেন। ১০-১২ আগে গাজীপুরে আসেন তিনি।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, সোমবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে বাসার অন্যান্য সদস্যরা তাদের থামিয়ে দুজনের মধ্যে মিলমিশ করিয়ে দেয়। এরপর সবাই ঘুমাতে যায়। কিন্তু মঙ্গলবার সকালে তাদের ঘরের দরজা খুলতে দেরি হাওয়ায় বাসার অন্য লোকজন ডাকাডাকি করে। এ সময় তাদের কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি।

পরে ঘর থেকে বিষের গন্ধ পাওয়ায় স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের ভেতর আড়ার সঙ্গে গলায় কাপড় পেঁচানো মোশাররফের ঝুলন্ত মৃ’তদে’হ এবং বিছানায় তার স্ত্রী ও কন্যার মৃ’তদে’হ পড়ে থাকতে দেখা যায়।

গাজীপুর কোণাবাড়ি জোনের সহকারী কমিশনার আহসানুল হক জানান, ঘটনাস্থল থেকে বিষের বোতল উ’দ্ধার করা হয়েছে। রাতে ঝগড়ার জের ধরে সে তার স্ত্রী ও মেয়েকে বি’ষ খাইয়ে হ’ত্যার পর গলায় ফাঁস দিয়ে আত্মহ’ত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।-সময়ের কণ্ঠস্বর