প্রথমে স্বামী পরে স্ত্রী, এখন বাড়ির অন্যরাও করোনা আক্রা’ন্ত

প্রথমে স্বামী তারপর স্ত্রী, এখন বাড়ির বাকি চার সদস্য করোনা ভাই’রাসে আক্রা’ন্ত হয়েছেন। রাজধানীর সবুজবাগের নন্দিপাড়ায় জিরো গলি এলাকার ঘটনা এটি। এছাড়া তাদের প্রতিবেশী আরো এক ব্যক্তি আক্রান্ত হয়েছেন। আক্রা’ন্ত সবাইকে কুয়েত মৈত্রী হাসপাতালে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে আজ রোববার সন্ধ্যায়  নিশ্চিত করেন সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম।

এদিকে একই পরিবারের ছয়জনসহ মোট সাত আ’ক্রান্ত হওয়ার পর ওই এলাকায় আ’তঙ্ক সৃষ্টি হয়েছে। স্থানীয় প্রসাশনের পক্ষ থেকে আক্রা’ন্ত হওয়া ব্যক্তিরা যে ভবনে থাকতেন ওই ভবনসহ মোট ৯টি ভবন লকডাউন করে দেওয়া হয়েছে। এছাড়া জিরো গলি নামে একটি গলি লকডাউনের আওতায় আনা হয়েছে। বাড়ানো হয়েছে নজরদারি। আত’ঙ্করোধে পুলিশ কাজ করছে। ওসি মাহবুব আলম বলেন, দক্ষিণগাঁও এলাকার একটি বাড়িতে শুক্রবার একজন ব্যক্তি আক্রা’ন্ত হন। শনিবারে তার স্ত্রীও আ’ক্রান্ত হন।

আর আজকে ওই বাসার বাকি চার সদস্য মিলে একই পরিবারের মোট ৬ জন আ’ক্রান্ত হয়েছেন। ‘তাদের পাশের ভবনের একজন আ’ক্রান্ত হয়েছেন। পাশাপাশি দুটি বাড়িতে ৭জন আক্রা’ন্ত হওয়াতে ওই এলাকার ৯টি বাড়ি ও একটি গলি পুরোপুরি লকডাউন করে দেওয়া হয়েছে।’-নিউজ২৪