করোনায় আক্রা’ন্ত সাবেক ক্রিকেটার আশিক

নিজ এলাকার করোনা আক্রা’ন্ত ও করোনায় ক্ষতিগ্রস্তদের সেবা করতে করতে নিজেই অসুস্থ হয়ে পড়লেন সাবেক ক্রিকেটার ও কোচ আশিকুর রহমান। আজ বিকেলে করোনা পজিটিভ ধরা পড়লে তিনি মুগদা হাসপাতালে ভর্তি হয়েছেন।আশিকের খুব কাছের মানুষ জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল আজ মঙ্গলবার রাতে আশিকের করোনা জিটিভের কথা জানিয়েছেন।

আশরাফুল জানিয়েছেন, ‘আশিক ভাই এলাকায় করোনায় ক্ষ’তিগ্রস্ত ও অভাবি ও স্বল্প আয়ে মানুষদের পাশেই ছিলেন। তাদের সহযোগিতাও করেছেন এবং ডেঙ্গু ও চিকনগুনিয়ার আগে এলাকার ময়লা আবর্জনা পরিষ্কারের কাজও তদারক করেছেন। এসব জনহিতকর কাজ করতে গিয়েই হয়তো তার শরীরে করোনা ভাইরাস সং’ক্রমিত হয়েছে। প্রথমে জ্বর ছিল। পরে আজ বিকেলে টেস্টে পজিটিভ ধরা পরায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

প্রসঙ্গতঃ আশিকের পুরো নাম পুরো নাম আশিকুর রহমান মজুমদার। জাতীয় যুব (অনূর্ধ-১৯) দলের হয়ে ২০০২ সালের যুব বিশ্বকাপ খেলা আশিক ছিলেন সম্ভাবনাময় পেসার। ঢাকা মোহামেডানের হয়ে বর্তমান শতাব্দীর প্রথম দিকে কয়েক বছর বেশ সুনামের সাথেই খেলেছেন।

পরে পিঠের ব্যাথার কারণে একটু আগেই খেলা ছেড়ে কোচিংয়ে জড়িয়ে পড়েন। প্রাইম ব্যাংকের সহকারি কোচের দায়িত্ব পালন করেছেন অন্তত ৫-৬ বছর। মাঝে প্রায় দুই বছর বাংলাদেশ নারী দলের সহকারি কোচ হিসেবেও কাজ করেছেন আশিক।

তথ্য সূত্র : এমটি  নিউজ