দ্বিতীয় দফায় আবারও বাগেরহাটে রুবেলের ৩৫০ প্যাকেট ত্রাণ

করোনাকালের শুরু থেকেই এদেশের ক্ষুধাতুর মানুষের পাশে দাঁড়িয়েছেন রুবেল হোসেন। কখনো দিয়েছেন অর্থসহযোগিতা আবার কখনো খাদ্য সামগ্রী। কখনো সহযোগিতা দিয়েছেন ঢাকায় কখনো বা নিজ জেলা বাগেরহাটে। সেই ধারাবাহিকতায় এবার দ্বিতীয় দফায় বাগেরহাটের অসহায়দের মধ্যে ৩৫০টি খাবারের প্যাকেট তুলে দিলেন এই টাইগার পেসার। অবশ্য মহতী কার্যক্রমের শুরুটা করেছিলেন ঢাকা থেকে। সময়টি মার্চের শেষের দিককার। করোনার সংক্রমণ ঠেকাতে সরকার তখন সাধারণ ছুটি ও লক ডাউন ঘোষণা করেছেন।

ঢাকা থেকে দলে দলে মানুষ নিজ নিজ জেলায় ফিরে গেছে। জনমানবশূণ্য রাজধানীতে দিন আনে দিন খায় মানুষগুলো পড়লেন চরম বিপাকে। ঠিক তখন তাদের মুখে দু’বেলা খাবার তুলে দিতে ঢাকার নিজ এলাকার প্রায় ২৫০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন রুবেল হোসেন। এর কিছু দিন পরে বাগেরহাটের অসহায়দের মধ্যে তুলে দিলেন ৫শ প্যাকেট খাদ্য সামগ্রীর প্যাকেট। সবশেষ গতকাল আবার নিজ জেলার সাড়ে তিনশ দুঃস্থদের মধ্যে ত্রাণ বিতরণ শুরু করেছেন। গত মঙ্গলবার (১২ মে) রুবেল নিজেই খবরটি নিশ্চিত করেছেন।

তিনি জানালেন, ‘গতকাল থেকে আমার জেলা বাগেরহাটে এই খাদ্য সামগ্রী দিতে শুরু করেছি। এবার সাড়ে তিনশ অসহায় মানুষকে এই সাহায্য দিচ্ছি। আপনি হয়ত জানেন করোনার শুরুর দিকে আমি ঢাকায় যে এলাকায় থাকি সেখানকার আড়াইশ মানুষের মধ্যে খাবারের প্যাকেট দিয়েছি। এরপর বাগেরহাটের ৫শ প্যাকেট দিয়েছি। এই নিয়ে বাগেরহাটে দ্বিতীয়বারের মতো দিচ্ছি।’-সারাবাংলা